spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ
***‘বেহেশতে আছি’: নিজের মন্তব্যের ব্যাখ্যা দিলেন পররাষ্ট্রমন্ত্রী***জেনে নিন তারকাদের আসল ফেসবুক আইডি চেনার উপায়***কথাবার্তায়, আচার-আচরণে দায়িত্বশীল হতে নেতাকর্মীদের প্রতি ওবায়দুল কাদেরের আহ্বান***কচ্ছপের ১০০ বছর পূর্তি উপলক্ষে ৩ দিনব্যাপী অনুষ্ঠান! ***দিনে সাশ্রয় হচ্ছে দেড় হাজার মেগাওয়াট বিদ্যুৎ***অর্থবছরের প্রথম চল্লিশ দিনেই ৪০ কোটি টাকার খাজনা আদায়***সংকট মোকাবিলায় বাংলাদেশকে দৃষ্টান্ত মনে করেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট***টি-টোয়েন্টি: এশিয়া কাপ-বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক সাকিব***বই পড়তে ভালবাসেন? বইয়ের যত্ন নেবেন কী ভাবে?***তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত

বাস থেকে ফেলে দেয়া সেই নারীর পাশে দাঁড়ালো জেলা পুলিশ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: ভাড়া না থাকায় বাস থেকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া বাক প্রতিবন্ধী মিষ্টি ওরফে শিল্পীকে আর্থিক সহায়তা দিলেন ঢাকা জেলা পুলিশ সুপার মারুফ হোসেন সরদার। মঙ্গলবার (৯ মার্চ) পুলিশ সুপার কার্যালয়ে তাকে আর্থিক সহায়তার পাশাপাশি আইনগত সহায়তারও আশ্বাস দেন পুলিশ সুপার। এসময় জেলা পুলিশের অন্যান্য কর্মকর্তারাও উপস্থিত ছিলেন।

জানা যায়, গত ৭ মার্চ সকালে নবাবগঞ্জ-ঢাকা সড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহনের শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস থেকে বাকপ্রতিবন্ধী ওই নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেওয়ার ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়। এই ঘটনায় সাধারণ জনগণের মধ্যে ব্যাপক জনরোষের সৃষ্টি হয়। এরপরই আইনশৃঙ্খলা বাহিনী আইনগত ব্যবস্থা গ্রহণ করার জন্য নারীটির সন্ধান করতে থাকেন।

অবশেষে মঙ্গলবার নবাবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মো. সিরাজুল ইসলাম শেখ উপজেলার টিকরপুর থেকে বাকপ্রতিবন্ধী ওই নারীকে উদ্ধার করে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের নিকট হস্তান্তর করেন। পরে ওই নারীর মা বাদী হয়ে কেরানীগঞ্জ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

জানা গেছে, ওই নারীর নাম মিষ্টি ওরফে শিল্পী। বয়স আনুমানিক ২৫ বছর। তার বাড়ি ঢাকার কামারাঙ্গীরচরের জাউলাহাটি। বাবার নাম মতলব খান ও স্বামীর নাম আমির হোসেন মোল্লা।

এর আগে এন মল্লিক বাসটির চালক মো. সবুজ (২৫) ও হেলপার নাহিদকে (১৯) আটকের বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১০ এর মেজর শাহরিয়ার জিয়াউর রহমান।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যায়, সড়কে চলাচলকারী এন মল্লিক পরিবহনের (ঢাকা মেট্রো-ব-১৩-১৫২১) শীতাতপ নিয়ন্ত্রিত একটি বাস থেকে হঠাৎ করে এক নারীকে ধাক্কা দিয়ে ফেলে দেয়া হয়। এই ঘটনা চোখের সামনে দেখে হতবাক হয়ে যায় আশপাশের লোকজন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ