spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিশ্ব হার্ট দিবস আজ***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা***টিভিতে দেখুন আজকের খেলা***আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে: কাদের***শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

বারবার করোনা পরীক্ষা করায় ফরিদপুরে ব্যাংক কর্মকর্তাকে ২০ হাজার টাকা জরিমানা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: তথ্য গোপন করে ভিন্ন ভিন্ন নামে একাধিকবার করোনা টেস্ট করানোর অপরাধে ফরিদপুরের বোয়ালমারী উপজেলার এক ব্যাংক কর্মকর্তাকে ২০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। গতকাল শুক্রবার দুপুরে আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা ঝোটন চন্দ এ অভিযান পরিচালনা করেন।

আদালত সূত্রে জানা গেছে, “বোয়ালমারী পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের আঁধারকোঠা গ্রামে বসবাসকারী ব্যাংক কর্মকর্তা মো. হাফিজুর রহমান (৩৬) ও তার স্ত্রী তায়েবা আক্তার মিলা (২৬) গত ৫ এপ্রিল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা টেস্ট করান। এ টেস্টে তায়েবা আক্তার করোনা পজিটিভ এবং হাফিজুর রহমানের রেজাল্ট ইনঅ্যাকটিভ আসে।

এরপর নাম পরিবর্তন করে রিপন খান ও নিলা বেগম নামে তারা ৮ এপ্রিল পুনরায় করোনা টেস্ট করান। এ টেস্টে উভয়েরই করোনা পজিটিভ রিপোর্ট আসে। এরপর তারা প্রকৃত নামে ২১ এপ্রিল আবার টেস্ট করান। এ টেস্টেও উভয়ে পজিটিভ হন। এ অবস্থায় উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খালেদুর রহমান খোঁজখবর নেওয়ার পর বুঝতে পারেন হাফিজুর রহমান ও রিপন খান এবং তায়েবা আক্তার ও নিলা বেগম একই ব্যক্তি। তিনি বিষয়টি উপজেলা নির্বাহী কর্মকর্তাকে জানালে তিনি শুক্রবার দুপুরে ওই ব্যাংক কর্মকর্তার বাসায় গিয়ে আদালত বসিয়ে রোগ সংক্রমণ (প্রতিরোধ, নিয়ন্ত্রণ ও নির্মূল) আইনের ২০১৮-এর ২৬ এর ২ ধারায় ২০ হাজার টাকা জরিমানা করেন।”

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ