Tuesday, August 3, 2021
Tuesday, August 3, 2021
danish
Home সারাবাংলা বাড়িতে খাবার নেই, ফোন পেয়ে ১৫ মিনিটের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

বাড়িতে খাবার নেই, ফোন পেয়ে ১৫ মিনিটের মধ্যে প্রধানমন্ত্রীর ঈদ উপহার

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: ৩ দিন ধরে অর্ধাহার-অনাহারে ছিলেন ৬ সদস্যের পরিবারের সবাই। দিন মজুরি বন্ধ থাকায় আয় রোজগারও বন্ধ। উপায়ন্তর না পেয়ে এক ব্যক্তির পরামর্শে সাহায্য চেয়ে ফোন দিলেন জেলা প্রশাসকের সরকারি নম্বরে। নিজের অসহায়ত্বের কথা বলতেই ১৫ মিনিটের ব্যবধানে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা (খাদ্য সামগ্রী) পাঠিয়ে দিয়েছেন বরিশালের জেলা প্রশাসক জসীম উদ্দীন হায়দার।

বরিশাল জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. নাজমূল হুদা গতকাল মঙ্গলবার রাত পৌঁনে ১১টার দিকে জেলা প্রশাসকের পক্ষে বীরেন বাড়ৈর হাতে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা উপহার তুলে দেন।

এনডিসি জানান, দিনমজুর বীরেন বাড়ৈর আয় রোজগার বন্ধ থাকায় অর্ধাহার-অনাহারে কেটেছে ৩ দিন। তার অসহায়ত্বের কথা এক ব্যক্তিকে জানালে তিনি তাকে জেলা প্রশাসকের কাছে ফোন করে সাহায্য চাওয়ার পরামর্শ দেন। মঙ্গলবার রাত সাড়ে ১০টায় জেলা প্রশাসকের কাছে সাহায্য চাওয়া মাত্র তার ঠিকানা জানতে চান জেলা প্রশাসক।

ঠিকানা বলার পরপরই জেলা প্রশাসকের নির্দেশে রাত পৌঁনে ১১টার দিকে বীরেন বাড়ৈর হাতে প্রধানমন্ত্রীর ঈদ শুভেচ্ছা উপহার স্বরূপ খাদ্য সামগ্রী পৌঁছে দেন তিনি। ফোন করার মাত্র ১৫ মিনিটের মধ্যে খাদ্য সহায়তা পেয়ে বেজায় খুশী বীরেন ও তার পরিবারের সদস্যরা।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments