spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

বাচ্চার দুধ কিনতে অসমর্থ সেই মায়ের পাশে ফুটবলার সোহেল রানা

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: মানিকগঞ্জে ছয় মাসের বাচ্চার দুধের জন্য ৩৩৩ এ ফোন দেয়া সেই মায়ের পাশে দাঁড়ালেন পেশাদার ফুটবলার মো. সোহেল রানা। ব্যক্তিগত তহবিল থেকে তিনি পুরো মাসের খাদ্য সহায়তা দিয়েছেন তাদের।

বৃহস্পতিবার (২৯ এপ্রিল) বিকালে প্রতিনিধির মাধ্যমে ওই মায়ের বাড়িতে এ খাদ্য সহায়তা পৌঁছে দেন ঢাকা আবাহনীর খেলোয়ার সোহেল রানা। অপ্রত্যাশিতভাবে এই সহায়তা পেয়ে আবেগ-আপ্লুত হয়ে পড়েন মা আমেনা বেগম।

সহায়তার মধ্যে ছিল- চাল, ডাল, আলু, পেঁয়াজ, মসলা, তেল, লবণ, বিস্কুট, সাবান, ঈদের সেমাই, চিনি, পোলাওর চালসহ বাচ্চার জন্য গুড়া দুধ।

আরও পড়ুন: ঝিনাইদহে ২৫০ শয্যা হাসপাতালের উদ্বোধন

উল্লেখ্য, মানিকগঞ্জের শিবালয়ের উথলী ইউনিয়নের বাসিন্দা অসহায় মা আমেনা বেগম। ভাঙা একটি ছাপড়া ঘরে বৃদ্ধ শ্বাশুড়িকে নিয়ে বসবাস করেন।

গত মঙ্গলবার (২৭ এপ্রিল) সন্ধ্যায় দুধের জন্য কান্নাকাটি করছিল তার কোলের শিশুটি। তখন মা বাধ্য হয়ে পাশের বাড়িতে ভাতের মাড় আনতে যান। তখনই একজন তাকে সরকারের জরুরি সেবা ৩৩৩ ফোন করে সহায়তা চাওয়ার পরামর্শ দেন।

পরে ৩৩৩ নম্বরে ফোন করলে শিবালয় উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বি এম রুহুল আমিন রিমন দুধ ও খাদ্য সহায়তা নিয়ে তার বাড়িতে ছুটে যান। ইউএনও বিষয়টি ফেসবুকে পোস্ট করলে মায়ের এমন করুণ কাহিনী সবাই জানতে পারে।

ফুটবলার সোহেল রানা বলেন, “ফেসবুকের মাধ্যমে ওই মায়ের দুঃখ-দুর্দশার খবর জানতে পারি। তিনি বাচ্চার দুধের জন্য ৩৩৩-এ ফোন করে সহযোগিতা চেয়েছিলেন। পরে ইউএনও তার বাচ্চার দুধসহ খাদ্যের ব্যবস্থা করে দেন। খবরটি দেখে মন কেঁদে ওঠে আমার।”

তিনি আরও বলেন, “নিজ উপজেলার এমন অসহায় মায়ের পাশে আমারও দাঁড়ানো দরকার বলে মনে করি। এজন্য ফোন করে কয়েকজন স্বজনকে ওই বাড়িতে পাঠাই। তারা বাচ্চার দুধসহ খাদ্য সহায়তা তুলে দিয়েছেন মায়ের হাতে। অসহায় মায়ের জন্য কিছু করতে পেরে সত্যিই খুবই ভালো লাগছে।”

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ