spot_img
22 C
Dhaka

২রা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯বাংলা

বাংলা জয় করে এখন বলিউড সিনেমায় জয়া

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বলিউডের সিনেমায় যাত্রা শুরু করেছেন দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। বুধবার (৭ ডিসেম্বর) থেকে শুরু হওয়া ছবিটির শুটিং হচ্ছে মুম্বাই ও কলকাতায়। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল বলিউডের সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন তিনি।

অবশেষে বলিউডে যাত্রা শুরু করেছেন এই অভিনেত্রী। ‘করক সিং’ নামের এই সিনেমা নির্মাণ করবেন অনিরুদ্ধ রায় চৌধুরী। এতে জয়ার সঙ্গে রয়েছেব বলিউড অভিনেতা পঙ্কজ।

৭ ডিসেম্বর থেকে শুরু হয়েছে সিনেমাটির শুটিং। এর আগে সিনেমার টিম একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন। সেই ছবির সূত্রেই পাওয়া গেলো আরও একটি চমক।

সিনেমাটিতে থাকছেন মালায়লাম তারকা পার্বতী থিরুবথু। যিনি তুমুল জনপ্রিয় সিনেমা ‘চার্লি’তে অভিনয় করেছিলেন। সিনেমাটি প্রযোজনা করছে উইজ ফিল্মস।

জয়া আহসান বলেন, ‘এটা আমার প্রথম হিন্দি সিনেমা। এবং এখানে আমার চরিত্রটি গল্পের অবিচ্ছেদ্য অংশ। যখন আমার কাছে এই সিনেছবির প্রস্তাব আসে, আমি রোমাঞ্চিত হয়েছি এবং তাৎক্ষণিক হ্যাঁ বলে দিয়েছি। কারণ অনিরুদ্ধ রায় চৌধুরী পরিচালক, সঙ্গে পঙ্কজ ত্রিপাঠির মতো সহশিল্পী।

আমি বরাবরই চেয়েছিলাম তাদের দুজনের সঙ্গে কাজ করতে এবং সেটা আমার প্রথম হিন্দি সিনেমায়ই হয়ে গেলো! কাজটি নিয়ে আমি খুব উচ্ছ্বসিত।’

জানা গেছে, সিনেমাটি ইনভেস্টিগেটিভ ড্রামা ঘরানার, যেখানে একটি ভেঙে যাওয়া পরিবারের এক হওয়ার হৃদয়স্পর্শী গল্প রয়েছে। এই গল্প লিখেছেন বিরাফ সরকারি, রিতেশ শাহ ও অনিরুদ্ধ রায় চৌধুরী।

সিনেমাটির চিত্রগ্রহণ করছেন অভিক মুখোপাধ্যায়ের। সংগীত পরিচালনা করবেন শান্তনু মৈত্র এবং সম্পাদনা করবেন অর্ঘ্যকমল মিত্র।

জয়ার এ সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন পঙ্কজ ত্রিপাঠী, পার্বতী থিরুভোথু, দিলীপ শঙ্কর, বরুণ বুদ্ধদেব, পরেশ পাহুজা প্রমুখ। এছাড়াও অভিনয় করছেন ‘দিল বেচারা’খ্যাত অভিনেত্রী সানজানা সাংভি। জয়া আহসানের বলিউডের সিনেমাটির সহপ্রযোজনা করেছেন শ্যাম সুন্দর ও ইন্দ্রাণী মুখার্জি।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

আমি অভিনয়ে কখনই শোপিস হয়ে থাকতে চাই না : ঋত্বিকা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ