Wednesday, September 22, 2021
Wednesday, September 22, 2021
danish
Home খেলাধুলা বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ দেখাবে যেসব চ্যানেল

বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজ দেখাবে যেসব চ্যানেল

ক্রীড়া প্রতিবেদক, সুখবর ডটকম: নানা জল্পনার অবসান ঘটিয়ে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে এখন ঢাকায় টিম অস্ট্রেলিয়া। হোটেল কন্টিনেন্টালে তিন দিনের কোয়ারেন্টিন পর্ব চলছে তাদের।

অর্থাৎ বাংলাদেশ-অস্ট্রেলিয়া সিরিজের অনিশ্চয়তার মেঘ কেটে গেছে। এমন ইতিবাচক পরিস্থিতির সমস্ত কৃতিত্বই বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি)। সফরে আসার আগে বাংলাদেশের ওপর অস্ট্রেলিয়ার হাজারটা শর্ত সুচারুভাবে পালন করে যাচ্ছে বিসিবি। ন্যূনতম খুঁত রাখেনি তারা।

এখনও পর্যন্ত বিসিবির সব আয়োজনে খুশি ক্রিকেট অস্ট্রেলিয়াও। আর কোনো ঝামেলা না হলে আগামী ৩ আগস্টে ‘হোম গ্রাউন্ড অব বাংলাদেশ ক্রিকেট’ খ্যাত মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে গড়াবে সিরিজের বল।

সিরিজটি নিয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরা বেশ উৎসুকও বটে। জিম্বাবুয়েকে নাস্তানাবুদ করে আসে টাইগাররা ক্রিকেটের পরাশক্তি অস্ট্রেলিয়ার সঙ্গে ঘরের মাঠে কেমন পেরে ওঠে তা নিয়ে আলোচনার শেষ নেই। বিশ্বসেরা পেসার মিচেল স্টার্কের বল কেমন মোকাবিলা করে সোহান-সৌম্যরা, তা দেখতে কৌতূহলী সবাই।

করোনার বিধিনিষেধের কারণে দর্শকদের গ্যালারিতে বসার অনুমতি না থাকায়  টিভি পর্দাতেই দেখতে হবে সব ম্যাচ।

অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফরের সবকটি টি-টোয়েন্টি দেখাবে বাংলাদেশের দুটো চ্যানেল। দেশের প্রথম ক্রীড়াভিত্তিক টিভি চ্যানেল টি-স্পোর্টস আর গাজী টিভি দেখাবে এই সিরিজের ৫ টি-টোয়েন্টি। 

প্রবাসী যারা এ দুটি চ্যানেলে খেলা উপভোগের সুযোগ পাচ্ছেন না, তাদের জন্য রয়েছে ইউটিউব।

র‌্যাবিটহোল বিডির চ্যানেলে দেখা যাবে খেলাটি। তাদের ওয়েবসাইটেও দেখা মিলবে অস্টেলিয়া বাংলাদেশের এই টি-টোয়েন্টি দ্বৈরথের।

মিরপুরের শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামে সিরিজটি মাঠে গড়াবে আগামী ৩ আগস্ট থেকে। পরের চার ম্যাচ যথাক্রমে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। এই সিরিজের সবকটি ম্যাচই শুরু হবে প্রতিদিন সন্ধ্যা ছয়টা থেকে।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments