spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বলিউডে অভিষেকের অপেক্ষায় ক্রিকেটার শিখর ধাওয়ান

- Advertisement -

ডেস্ক নিউজ, সুখবর বাংলা: সুনীল গাভাস্কার, কপিল দেব থেকে শুরু করে সন্দীপ পাতিল কিংবা অজয় জাদেজা। পরবর্তী সময় বিনোদ কাম্বলি থেকে যুবরাজ সিং— বলিউডের রূপালি পর্দায় পা রাখা ভারতীয় ক্রিকেটারদের সংখ্যা কম নয়। তৈরি হয়েছে ভারতীয় ক্রিকেটাদের বায়োপিকও। এবার সেই তালিকায় নাম লেখালেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান। চলতি বছরের ৪ নভেম্বর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে তার ‘ডাবল এক্সএল’।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজ জয়ের পর ড্রেসিংরুমে ‘বোলো তা রা রা’ গানে নাচতে দেখা গেছে ভারতীয় ক্রিকেটারদের। সেই নাচে নেতৃত্ব দিতে দেখা যায় মাঠে অধিনায়কত্ব করা শিখর ধাওয়ানকে। এর আগে আগস্টে জিম্বাবুয়ের মাটিতে সিরিজ জেতার পর ‘কালা চশমা’ গানে নেচেও ‘ভাইরাল’ হয়েছিলেন ভারতীয় ওপেনার।

শরীরের বাড়তি ওজন নিয়ে চিন্তিত দুই নারীকে নিয়ে ছবির গল্প। মূল চরিত্রে অভিনয় করেছেন সোনাক্ষী সিনহা ও হুমা কোরেশি।  নায়ক অবশ্য ধাওয়ান নন, জহির ইকবাল ও মাহাত রাধাবেন্দ্রে। এই ছবিটির একটি বিশেষ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে ধাওয়ানকে।

ছবিতে ধাওয়ানের সঙ্গে নাচের দুটি ছবি ইনস্টাগ্রামে পোস্ট করেছেন হুমা। কিছুক্ষণের মধ্যেই নাচের ছবিটি ‘ভাইরাল’ হয়ে যায়।

ড্রেসিংরুমে সতীর্থদের সঙ্গে দলবদ্ধ হয়ে নাচতে অভ্যস্ত ধাওয়ান বলিউড নায়িকার সঙ্গে কেমন নেচেছেন, জানতে অপেক্ষা করতে হবে আগামী ৪ নভেম্বর পর্যন্ত। ওই দিনই ধাওয়ান অভিনীত ‘ডাবল এক্সএল’ মুক্তি পাবে।

মাঠের মানুষ হঠাৎ অভিনয়ে কেন, পিঙ্কভিলার এমন প্রশ্নে ধাওয়ান জানান ছবির গল্পই ক্যামেরার সামনে যেতে উদ্ধুদ্ধ করেছে, ‘জাতীয় দলের খেলোয়াড় হিসেবে আমাদের সব সময় ব্যস্ততার মধ্যে থাকতে হয়। যে কারণে অবসর পেলে আমি সব সময় বিনোদনমূলক ছবি দেখি। আমার কাছে যখন অভিনয়ের প্রস্তাবটি এল, প্রথমে গল্পটা শুনলাম। গল্পটা আমাকে গভীরভাবে ভাবিয়েছে। মনে হয়েছে, এই গল্পটা পুরো সমাজের জন্য চমৎকার একটি বার্তা দিচ্ছে।’

এম/

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ