spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১৬ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

১লা ভাদ্র, ১৪২৯ বঙ্গাব্দ

বরিশালে জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে

- Advertisement -

বরিশাল প্রতিনিধি, সুখবর ডটকম: বরিশালে জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ে হয়েছে। সোমবার রাতে নগরীর নাজির মহল্লা এলাকায় বোস বাড়িতে দুই জমজ বোনের সাথে দুই জমজ ভাইয়ের বিয়ে নিয়ে এলাকায় কৌতূহল ও আনন্দের সৃষ্টি হয়েছে।

নগরীর নাজির মহল্লা এলাকার স্বপন কর্মকারের বড় মেয়ে সোনালী কর্মকার সোনার সাথে পিরোজপুরের স্বরূপকাঠির ইন্দেরহাট এলাকার প্রয়াত নিখিল লাল কর্মকারের বড় ছেলে সজল কর্মকারের এবং স্বপন কর্মকারের ছোট মেয়ে রূপালী কর্মকার রূপার সাথে প্রয়াত নিলিখ লালের ছোট ছেলে কাজল কর্মকারের বিয়ে হয়। সোনা ও রূপা জমজ বোন এবং সজল ও স্বপন জমজ ভাই।
পরিবারিক সূত্র জানায়, মাস কয়েক আগে পারিবারিকভাবে দুই পরিবারের মধ্যে জমজ দুই বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ে নিয়ে আলোচনা এবং পরবর্তীতে দেখাদেখির আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের চূড়ান্ত আলোচনা শেষে গত সোমবার পূর্ব নির্ধারিত রাতে আনন্দঘন এবং উৎসবমুখর পরিবেশে সনাতন ধর্মের যাবতীয় আচার্য সম্পন্ন করে বিয়ে অনুষ্ঠিত হয়।

জমজ দুই ভাইয়ের সাথে জমজ দুই বোনের বিয়ের খবরে নগরীর নাজিরের মহল্লা এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়। আশপাশের অনেক মানুষ জমজ দম্পত্তিকে দেখতে আসেন। তারা দুই নবদম্পত্তিকে আশীর্বাদ করেন।

কনের বাবা স্বপন কর্মকার নবদম্পত্তির জন্য সকলের কাছে আশীর্বাদ চেয়েছেন।

নাজিরের মহল্লা এলাকার বাসিন্দা সুজয় ঘোষ জানান, জমজ ভাইদের সাথে জমজ বোনদের বিয়ে বিরল। দুই জমজ বোনের সাথে জমজ দুই ভাইয়ের বিয়ের খবর পেয়ে অনেকেই তাদের দেখতে এসেছেন। দাওয়াত না পেয়েও জমজ দম্পত্তিকে দেখতে এসে অনেকে আশীর্বাদ করে গেছেন।

জমজ দম্পত্তিকে দেখতে যাওয়া অপূর্ব দাস জানান, জমজের সঙ্গে জমজের বিয়ে বিষয়টি ভিন্ন রকম। দাওয়াত না থাকলেও কৌতূহলের কারণে ওই বাড়িতে গিয়ে দুই জমজ দম্পত্তিকে দেখে এসেছেন। একই অনুষ্ঠানের মাধ্যমে জমজ দুই বোনের সাথে দুই ভাইয়ের বিয়ে স্মরণীয় হয়ে থাকবে।

বরিশাল নগরীর ১৯ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও সিটি করপোরেশনের ১ নম্বর প্যানেল মেয়র গাজী নাইমুল হোসেন লিটু জানান, জমজ দুই বোনের সাথে দুই জমজ ভাইয়ের বিয়ের বিষয়টি বিরল এবং খুবই আনন্দের। দুই বোন বিয়ের পরও একই পরিবারে থাকবেন, এটা সচরাচর হয় না। তিনি দুই নব জমজ দম্পত্তির সুখী-সমৃদ্ধ জীবন কামনা করেন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ