spot_img
20 C
Dhaka

৫ই ডিসেম্বর, ২০২২ইং, ২০শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বরগুনায় ওবায়দুল কাদেরের বক্তব্য শুনতে ১৭ কিমি হেঁটে সমাবেশে ৮০ বছরের আমজাদ

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: আমজাদ হোসেন মাস্টার। বয়স তার ৮০ বছরেও বেশি। শিক্ষকতা পেশায় জীবনের সোনালি দিনগুলো পার করেছেন তিনি। বরগুনা জেলা আওয়ামী লীগের অষ্টম ত্রিবার্ষিক সম্মেলনের প্রধান অতিথি আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বক্তব্য শুনতে বুধবার (১৬ নভেম্বর) সাতসকালেই সমাবেশস্থলে এসেছেন তিনি। এ জন্য ফজরের আজানের সময় ঘুম থেকে উঠেই ১৭ কিলোমিটার পথ হাঁটতে হয়েছে তাকে।

আমজাদ হোসেন মাস্টারের বাড়ি বরগুনা সদর উপজেলায়  আয়লা ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামে। কোনো পদপদবি না থাকলেও আওয়ামী লীগের একনিষ্ঠ ভক্ত তিনি।

আমজাদ হোসেন মাস্টার বলেন, আওয়ামী লীগকে ভীষণ ভালোবাসি। তারপরও কখনোই পদ-পদবির পেছনে ছুটিনি। দলের একজন একনিষ্ঠ কর্মী হিসেবেই নেপথ্যে থেকে কাজ করেছি। দলের সাধারণ সম্পাদক আসবে আর আমি বাড়িতে বসে থাকব, তা তো হতে পারে না। তাই শীত উপেক্ষা করে ফজরের আজানের সময় ঘুম থেকে উঠেই কিছু না খেয়েই সমাবেশস্থলের উদ্দেশে রওনা হই। ভোর হওয়ায় কোনো গাড়ি পাইনি। তাই হেঁটেই সমাবেশে এসেছি।

বরগুনা জেলা আওয়ামী লীগের সভাপতি ও বরগুনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু বলেন, আমরা গর্বিত এ জন্য যে, আমজাদ হোসেন মাস্টারের মতো আমাদের অসংখ্য কর্মী রয়েছে। তাদের ভালোবাসায় ইতোমধ্যেই বরগুনা জেলা দ্বিতীয় গোপালগঞ্জ হিসেবে খ্যাতি লাভ করেছে।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সম্মেলনকে ঘিরে বরগুনায় উৎসবের আমেজ বিরাজ করছে। সম্মেলনকে ঘিরে নেতাকর্মীরাও চাঙা হয়েছেন। আমাদের সম্মেলনের প্রধান অতিথি নির্ধারিত সময়েই আমাদের সম্মেলনে উপস্থিত হবেন।

এম/

আরো পড়ুন:

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ