spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

বছরের শুরুতেই বাজিমাত মেহজাবীন-তৌসিফের

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: ২৪ বছরের এক তরুণী। নাম কাজল। বয়স ২৪ হলেও শিশুসুলভ নানা ছেলেমানুষিতে মেতে থাকে। কোনো কিছু পছন্দমতো না হলেই সবার সামনেই গড়াগড়ি দিয়ে জুড়ে দেবে কান্নাকাটি। কখনো ফ্লোরজুড়ে গড়াগড়ি করবে, কখনো খাটের নিচে মন খারাপ করে শুয়ে থাকবে।

আবার কৌশলে তাকে শান্ত করা যায়। এর কারণ কাজলের বয়স ২৪ বছর হলেও সে মনের দিক থেকে আট বছরের শিশু। বাস্তব কোনো চরিত্র নয়, কাজল চরিত্রটি নাটকের। বছরের প্রথম দিনেই কাজল চরিত্রের অভিনেত্রী মেহজাবীন চৌধুরীকে সফল বলা যায়। গতকাল প্রচারের পর থেকেই এই অভিনেত্রীর নাটকটি প্রশংসা পাচ্ছে।

ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। নতুন বছরের প্রথম দিনে ইউটিউবে মুক্তি পেয়েছে তার অভিনীত টেলিফিল্ম ‘কাজলের দিনরাত্রি’। এই টেলিফিল্মতে তার বিপরীতে অভিনয় করছেন অভিনেতা তৌসিফ মাহবুব।

‘কাজলের দিনরাত্রি’ টেলিফিল্মের পোস্টার ও ট্রেলার নিয়েই মেহজাবীন–তৌসিফ আগে থেকেই আলোচনায় ছিলেন। টেলিফিল্মটি মুক্তি পায় এ যেন অন্য এক মেহজাবীন, যাকে দেখে ১৪ কি ১৫ বছরের কিশোরী মনে হয়। এমন চরিত্রে মেহজাবীনের অভিনয় মুগ্ধ করেছে দর্শকদের। সেইসাথে আলো ছড়িয়েছেন তৌসিফ মাহবুবও।

মেহজাবীন চৌধুরী বলেন, বছরের শুরুটা সত্যি অনেক ভালোভাবে হলো। কাজল চরিত্রটিকে যারা অসামান্য ভালোবাসা দিয়ে যাচ্ছেন তাদের প্রতি কৃতজ্ঞতা। আর এই চরিত্রটি করা সম্ভব হতো না যদি টিমের সাপোর্ট না পেতাম। এর জন্য আমাদের পুরো টিমকেও কৃতজ্ঞতা জানাই।

তৌসিফ মাহবুব বলেন, খুবই ভালো লাগছে দর্শকদের এত সাড়া পেয়ে। বছরের শুরুটা এত সুন্দর হবে ভাবতে পারিনি। পুরো টিমকে এজন্য ধন্যবাদ জানাই। চেষ্টা থাকবে সামনে আরও ভালো কিছু করার।

সত্য ঘটনা অবলম্বনে জাহান সুলতানা ও ভিকি জাহেদের চিত্রনাট্যে টেলিফিল্মটি নির্মাণ করছেন নির্মাতা ভিকি জাহেদ।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

এবারহাওয়াসিনেমার মুক্তি মিলল ভারতজুড়ে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ