Tuesday, June 15, 2021
Tuesday, June 15, 2021
danish
Home Latest News ফেসবুকের কল্যাণে হারিয়ে যাওয়া শিশুটিকে খুঁজে পেল বাবা-মা

ফেসবুকের কল্যাণে হারিয়ে যাওয়া শিশুটিকে খুঁজে পেল বাবা-মা

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: অবশেষে ফেসবুকের কল্যাণে মোঃ হামিম (৭) নামের শিশুটিকে খুঁজে পেল তার বাবা-মা। গতকাল শনিবার (৮ মে) রাত সাড়ে ৯টায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান শিশু হামিমকে তার বাবা-মায়ের কাছে হস্তান্তর করেন। এসময় শিশুটিকে ভারসাম্যহীনভাবে পেয়ে থানায় হস্তান্তর করা ব্যক্তিও উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: নারায়ণগ‌ঞ্জের মেয়ে মেরিনা লন্ড‌নের অ্যাসেম্বলি মেম্বার নির্বাচিত

গত শুক্রবার (৭ মে) রাতে সিদ্ধিরগঞ্জের সানারপাড় এলাকায় হামিমকে ভারসাম্যহীন অবস্থায় দেখতে পেয়ে ছফিউল্লাহ নামের একজন ব্যক্তি তাকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে। শিশুটি বাবা-মা এবং নিজের নাম বলতে পারলেও বাড়ির ঠিকানা বলতে পারছিল না। এ বিষয় নিয়ে সিদ্ধিরগঞ্জ থানা থেকে সাংবাদিকদের নিকট একটি সংবাদ বিজ্ঞপ্তি পাঠানো হয়।
পরে হামিমকে নিয়ে বিভিন্ন পত্রিকায় প্রতিবেদন প্রকাশ করা হয়। ফেসবুকের মাধ্যমে প্রতিবেদন দেখে শিশুটির মা সিদ্ধিরগঞ্জ থানার ডিউটি অফিসারের নাম্বারে যোগাযোগ করেন।

শিশুটিকে তার বাবা-মা এর কাছে হস্তান্তরের পর আরেকটি বিজ্ঞপ্তি পাঠিয়ে সংবাদ মাধ্যমকে ধন্যবাদ জানিয়েছেন সিদ্ধিরগঞ্জ থানার ওসি। সেই বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, “আমাদের সাথে থাকার জন্য সবাইকে আন্তরিক ধন্যবাদ। আশা করি এভাবেই সবসময় আমাদের পাশে থাকবেন। সবার প্রতি ভালোবাসা অবিরাম।”

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments