spot_img
28 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

ফেব্রুয়ারিতে দেশে ফিরবেন চিত্রনায়ক ফারুক

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ঢাকাই সিনেমার জনপ্রিয় ও বর্ষীয়ান অভিনেতা এবং ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য আকবর হোসেন পাঠান (ফারুক) প্রায় দুই বছর হতে চলল সিঙ্গাপুরে চিকিৎসাধীন আছেন।

সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিয়ে সুস্থ হয়ে উঠেছেন তিনি। বর্তমানে তার শারীরিক অবস্থা ভালো আছে বলে জানিয়েছেন তার স্ত্রী ফারহানা ফারুক।

সব কিছু ঠিক থাকলে আগামী এক থেকে দেড় মাসের মধ্যেই দেশে ফিরবেন ফারুক। সিঙ্গাপুর থেকে বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ফারুকের স্ত্রী।

‘হাসপাতালের বিল পরিশোধ করতে না পারায় সুস্থ হওয়া সত্ত্বেও দেশে ফিরতে পারছেন না তিনি।’- গণমাধ্যমে প্রকাশিত এমন সংবাদের পরিপ্রেক্ষিতে ফারহানা ফারুক বলেন, ‘হাসপাতালের বিল দিতে পারছি না— এটি একদমই ঠিক নয়। এমন কথা যেন না লেখা হয়।’

তা হলে কেন এত দেরি? উত্তরে ফারহানা বলেন, ‘ফারুক ডা. লাইয়ের অধীনে চিকিৎসা নিচ্ছেন। তিনি এক মাস সিঙ্গাপুরের বাইরে ছিলেন। দুদিন আগে ফিরেছেন। তাই ফাইনালি ডা. লাইয়ের পরামর্শ ছাড়া এখান থেকে ছাড়পত্র নেব না। ডাক্তার বলেছেন ফারুক এখন পুরোপুরি সুস্থ। তাই আমরা আগামী ফেব্রুয়ারির মাঝামাঝি সময়ে তাকে নিয়ে দেশে ফিরব ইনশাআল্লাহ।’

হাসপাতালের বিল পরিশোধের বিষয়ে তিনি বলেন, এখন আমরা পারিবারিকভাবে হাসপাতালের যাবতীয় বিল পরিশোধ করছি। বাংলাদেশ থেকে সিঙ্গাপুরে টাকা জোগাড় করে আনতে গেলেও একটু সময় লাগে। তার মানে এমনটি নয়, আমরা বিল পরিশোধ করতে পারছি না। সবাই ফারুকের জন্য দোয়া করবেন। ফারুক এখন সুস্থ আছেন।’

ফারহানা ফারুক আরও বলেন, দীর্ঘদিন ধরে এখানে ফারুকের চিকিৎসা করা হচ্ছে। এ হাসপাতালের চিকিৎসা খরচ অনেক বেশি। এ জন্য আমরা আমাদের সম্পত্তি বিক্রি করেছি। ফ্ল্যাট ও জমি ছাড়া ব্যাংকের টাকাও খরচ করেছি। প্রধানমন্ত্রী ফারুকের চিকিৎসার জন্য এক লাখ ডলার দিয়েছিলেন। আমরা তার কাছে চিরকৃতজ্ঞ।

উল্লেখ্য, ২০২১ সালের ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর যান অভিনেতা ও ঢাকা-১৭ আসনের সংসদ সদস্য ফারুক। সেখানে তার শারীরিক অবস্থার অবনতি হলে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি করা হয়। উচ্চ রক্তচাপ, মস্তিস্ক, স্নায়ুতন্ত্রের নানাবিধ সমস্যায় ভুগছিলেন তিনি।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

বিকিনিতে ‘বেশরম রং’ গানের তালে ভিডিও বানিয়ে ভাইরাল দেবলীনা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ