spot_img
29 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

ফারদিন হত্যা মামলায় বান্ধবী বুশরা গ্রেপ্তার

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: নিখোঁজের পর নারায়ণগঞ্জের শীতলক্ষ্যা নদী থেকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী ফারদিন নূর ওরফে পরশের লাশ উদ্ধারের ঘটনায় ফারদিনের বাবার করা মামলায় বান্ধবী বুশরাকে গ্রেপ্তার করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ নভেম্বর) সকালে ১১টার পর রাজধানীর বনশ্রী এলাকা থেকে ফারদিনের বান্ধবী বুশরাকে গ্রেপ্তার করে রামপুরা থানা পুলিশ।

রামপুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, ‘ফারদিনের বাবা কাজী নূর উদ্দিন রানা একজনের নাম বুশরার নাম উল্লেখসহ অজ্ঞাত কয়েকজনের নামে মামলা দায়ের করেন। বুধবার দিবাগত রাত ৩টায় এ মামলা হয়। এরই মধ্যে বনশ্রী এলাকা থেকে বুশরাকে আটক করেছে রামপুরা থানা পুলিশ। তাঁকে থানায় নেওয়া হচ্ছে।’

গত সোমবার নারায়ণগঞ্জ পুলিশ ফারদিন নূরের লাশ উদ্ধার করে। ফারদিন নূরের বাবা কাজী নূর উদ্দিন একজন সাংবাদিক। তিনি দ্য রিভারাইন নামে ব্যবসাবিষয়ক একটি নিউজ পোর্টালের সম্পাদক। মা সাহারা খাতুন গৃহিণী। তাঁদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জের ফতুল্লা উপজেলায়।

শনিবার থেকে ফারদিন নূরের খোঁজ মিলছিল না। সেদিন রাজধানীর রামপুরা থানায় এ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করেন তাঁর বাবা কাজী নূর উদ্দিন।

এম/

আরো পড়ুন:

শহিদ নূর হোসেন দিবস আজ

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ