spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

প্লেবয় ছিলেন, স্বীকার করলেন ইমরান খান

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর ডটকম: পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ইমরান খান রোববার (১ ডিসেম্বর) দেশটির সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) কামার জাভেদ বাজওয়ার সঙ্গে তার শেষ বৈঠকের বিবরণ প্রকাশ করেছেন। সেখানে তিনি স্বীকার করেছেন, তিনি অতীতে একজন প্লেবয় ছিলেন। জিও টিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, লাহোরে তার জামান পার্কের বাসভবনে সাংবাদিকদের সঙ্গে আলাপচারিতায় সাবেক প্রধানমন্ত্রী সেই বৈঠকের কথা স্মরণ করেন। তিনি বলেন, ‘জেনারেল (অব.) বাজওয়া আমাকে একজন প্লেবয় ডেকেছিলেন এবং উত্তরে আমি তাকে বলেছিলাম, হ্যাঁ আমি একজন প্লেবয় ছিলাম।’

প্লেবয় ছিলেন, স্বীকার করলেন ইমরান খান
ছবি: সংগৃহীত

তবে ইমরান খান ও জাভেদ বাজওয়ার মধ্যে কবে এ বৈঠক হয়েছিল সে বিষয়ে তিনি আর কিছু জানাননি। পিটিআই প্রধান সাবেক সেনাপ্রধান (সিওএএস) সম্পর্কে কথা বলার সময় দাবি করেন, ‘বাজওয়া আমাদের পিঠে ছুরিকাঘাত করছিলেন এবং সহানুভূতিও দেখিয়েছিলেন।

ইমরান খান দাবি করেছেন বাজওয়ার ‘সেট-আপ’ এখনও এস্টাব্লিশমেন্টে কাজ করছে। তিনি বলেন, সাবেক সেনাপ্রধান দেশে জবাবদিহি চাননি। তাই জেনারেল বাজওয়ার সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি হয়। এক প্রশ্নের জবাবে সাবেক প্রধানমন্ত্রী বলেন, পিঠে চুরি মারার পর তাঁর প্রতি সহমর্মিতা জানিয়েছেন জেনারেল বাজওয়া। ২০২২ সালের এপ্রিলে প্রধানমন্ত্রীর পদ থেকে ক্ষমতাচ্যুত হন ইমরান খান। এজন্য তিনি দেশটির এস্টাব্লিশমেন্ট ও বিদেশি শক্তিকে দোষারোপ করেন।

এম/

আরো পড়ুন:

শপথ নিয়ে ব্রাজিল পুনর্গঠনের প্রতিশ্রুতি দিলেন লুই ইনাসিও লুলা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ