spot_img
28 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

প্রেমিকা আর দুই পুত্রের সঙ্গে হৃতিকের নাচ

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: বড়দিনে সাবা আর দুই পুত্রের সঙ্গে ছবি ভাগ করে খুশিতে চনমনে হৃতিক সবাইকে শুভেচ্ছা জানালেন। বোঝাতে চাইলেন, সুন্দর মানুষ পরিবৃত হয়ে থাকলে জীবনও কত সুন্দর!

বড়দিনের আমেজে সব তারকারাই আনন্দে মেতেছেন। সবাই বাড়িতেই পরিবারকে সময় দিলেন। কিন্তু হৃতিক রোশনকে দেখা গেল সুইৎজারল্যান্ডে আনন্দ ভ্রমণে। বরফ বিছানো রাস্তায় ছাতা মাথায় বেরোলেন এ অভিনেতা। অবশ্য তিনি একা নন, সঙ্গে ছিল পুরো পরিবার। দুই পুত্র হ্রেহান আর হ্রেদান ছন্দে পা মেলাল বাবার সঙ্গে। একেবারে সামনে ছিলেন গায়িকা-অভিনেত্রী সাবা আজাদ। তিনিও এখন পরিবারের একজন। হৃতিক যেখানে, তিনিও সেখানেই। ছাতা মাথায় একসঙ্গে সেই মধুর পারিবারিক ছবি ঘুরছে নেটদুনিয়ায়। ফের চর্চায় অভিনেতা।

কেউ কেউ বললেন, ‘এবার তো বিয়েটা করে নিতেই পারেন!’ বড়দিনে সাবা আর দুই পুত্রের সঙ্গে ছবি ভাগ করে খুশিতে চনমনে হৃতিক সবাইকে শুভেচ্ছা জানালেন। বোঝাতে চাইলেন, সুন্দর মানুষ পরিবৃত হয়ে থাকলে জীবনও কত সুন্দর! বেশ কছুদিন হল, বরফের স্বর্গে ঘুরতে গিয়েছেন ‘কাহো না প্যায়ার হ্যায়’র নায়ক। তবে ইদানীং সাবার প্রেমে ডুবে আছেন তিনি, তাকে ছাড়া কোথাও যান না। কিছুদিন আগেই মুম্বাই বিমানবন্দরে দেখা গিয়েছিল এই ৪ জনকে। ফুরফুরে মেজাজে বেড়াতে চলেছিলেন তারা। তারপরই ছবি এল সুইৎজারল্যান্ডের। শীত উপভোগ করলে ছুটি কাটানোর জন্য এর থেকে ভাল জায়গা মনে হয় আর হয় না। সবাই ভালবাসায় ভরিয়ে দিলেন পছন্দের নায়ককে।

অনুরাগীদের চোখে হৃতিক চিরযুবক। তার বয়স বাড়ে না। ২০১৪ সালে প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় অভিনেতার। তারপরে ছেলেদের দায়িত্ব ভাগ করে নিয়েছেন দু’জনে। হৃতিক মজে আছেন সাবায়। বিভিন্ন সময়ে ছুটি কাটাতে উড়ে গিয়েছেন নিরালায়। এবার গিয়েছেন সপরিবারেই।

সূত্র: আনন্দবাজার

এম/

আরো পড়ুন:

কেমন হলো ‘পাঠান’ সিনেমার দ্বিতীয় গান?

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ