spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

প্রাচ্যনাট মঞ্চে আনছে ‘আগুনযাত্রা’

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, ডেস্ক, সুখবর ডটকম: বছর শেষে নতুন নাটক মঞ্চে আনছে জনপ্রিয় নাটকের দল প্রাচ্যনাট। নাটকটির নাম ‘আগুনযাত্রা’। ভারতের নাট্যকার মহেশ দাত্তানি’র লেখা ‘সেভেন স্টেপ এরাউন্ড দ্য ফায়ার’ থেকে অনুবাদ করেছেন শহীদুল মামুন। নাটকটির রূপান্তর ও নির্দেশনা দিয়েছেন নাট্যজন আজাদ আবুল কালাম।

প্রাচ্যনাট নাট্যদলের ৪১তম প্রযোজনা ‘আগুনযাত্রা’। নাটকটি আজ মঙ্গলবার (১৩ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর নাটক সরণির মহিলা সমিতির নীলিমা ইব্রাহিম মিলনায়তনে এর উদ্বোধনী মঞ্চায়ন হবে।

জানা গেছে, ১১ ও ১২ ডিসেম্বর নাটকটির কারিগরি প্রদর্শনী হয়েছে। আজ সন্ধ্যায় শুধু আমন্ত্রিতদের জন্য উদ্বোধনী মঞ্চায়ন হবে।

‘আগুনযাত্রা’য় আছেন শাহেদ আলী, কাজী তৌফিকুল ইসলাম, চেতনা রহমান, শারমিন আক্তার, আবদুর রহিম খান, রকি খান, তানজি কুন, শওকত হোসেন, ডায়ানা ম্যারলিন, ফয়সাল সাদী, আহমেদ সাকি, এ কে এম ইতমাম, তমাল, রানা নাভেদ, উচ্ছ্বাস তালুকদার প্রমুখ। নেপথ্যের কলাকুশলীদের মধ্যে আছেন সাইফুল ইসলাম (মঞ্চ ও আলো), রাহুল আনন্দ (সংগীত), স্নাতা শাহরিন (কোরিওগ্রাফি), আফসান আনোয়ার (পোশাক) এবং শাহরিয়ার শাওন ও রিপন কুমার দাস ধ্রুব (ভিডিও নির্মাণ ও প্রক্ষেপণ)।

এম/

আরো পড়ুন:

জ্যাকলিনের বিরুদ্ধে মানহানির মামলা নোরা ফাতেহির

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ