spot_img
30 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

‘প্রধানমন্ত্রীর লোক’ পরিচয়ে প্রতারণার চেষ্টা || গ্রেপ্তার ৫

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: লালমনিরহাটে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কর্মচারী পরিচয়ে প্রতারণার চেষ্টা চালোনোর অভিযোগে পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। আজ শনিবার দুপুরে বিজিবির করা মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানান পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক।

গ্রেপ্তারকৃতরা হলেন- চট্টগ্রামের মিরসরাই উপজেলার মোবারক গোনা এলাকার আলাউদ্দিন ভূঁইয়া সাগর (৫০), ব্রাহ্মণবাড়িয়ার সড়াইল উপজেলার উচ্চালিয়াপাড়া এলাকার আশরাফ উদ্দিন (৫০), রাজবাড়ী সদর উপজেলার পশ্চিম ভবানীপুর এলাকার জয়নাল আবেদীনের ছেলে আজিজুল হক (৪৮), বরিশালের আগৌইলঝড়া থানার বারাক এলাকার সাত্তার হোসেনের ছেলে রফিক মিয়া (৩৫) এবং লালমনিরহাটের পাটগ্রাম উপজেলার দহগ্রামের আক্তার উদ্দিনের ছেলে রুহুল আমিন (৪৩)।

বিজিবি ও পুলিশ কর্মকর্তারা জানান, গত শুক্রবার দুপুরে পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের পানবাড়ি কোম্পানি ক্যাম্পে আসেন পাঁচ ব্যক্তি।

ক্যাম্প কমান্ডার নজরুল ইসলামের কাছে তারা নিজেদের প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কর্মচারী পরিচয় দিয়ে দহগ্রাম-তিনবিঘা করিডোর গেইট দিয়ে ভারত থেকে অবৈধভাবে গরু আনার প্রস্তাব দেন।

এ ঘটনার সময় যুব মহিলা লীগের কেন্দ্রীয় সদস্য পরিচয় দিয়ে এক নারী ক্যাম্প কমান্ডারকে ফোন করেও তদবির করেন। এছাড়া ৫১ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল ইসহাকের হোয়াটস অ্যাপ নম্বরে প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা দাবি করে এক ব্যক্তিও বার্তা পাঠিয়ে ভারতীয় গরু আনার ব্যাপারে সহযোগিতা চান।

তবে সন্দেহ হওয়ায় বিজিবি কর্মকর্তারা তাদের বিষয়ে খোঁজ-খবর নেন। এসব ব্যক্তি প্রধানমন্ত্রীর ব্যক্তিগত কর্মকর্তা ও গণভবনের কেউ নন নিশ্চিত হয়ে তাদেরকে আটক করে বিজিবি।পরে রাত সাড়ে ১০টায় তাদেরকে থানায় হস্তান্তর করে বিজিবি। এ ঘটনায় শুক্রবার রাত ১১টায় বিজিবির পানবাড়ি কোম্পানির সুবেদার নজরুল ইসলাম বাদী হয়ে সাতজনের বিরুদ্ধে পাটগ্রাম থানায় ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা করেন। সূত্র: বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ