spot_img
22 C
Dhaka

২রা ফেব্রুয়ারি, ২০২৩ইং, ১৯শে মাঘ, ১৪২৯বাংলা

প্রথম স্ত্রীর অনুমতিতে দ্বিতীয় বিয়ের জন্য বিলবোর্ডে বিজ্ঞাপন দিলেন ব্যবসায়ী!

- Advertisement -

ডেস্ক প্রতিবেদন, সুখবর বাংলা: দ্বিতীয়বার বিয়ে করতে চান এক ব্যবসায়ী। এতে প্রথম স্ত্রীরও অনুমতি রয়েছে।

তাই ‘স্ত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে ভারতের মহারাষ্ট্রের ঔরাঙ্গাবাদ শহরের গুরুত্বপূর্ণ মোড়ে বিলবোর্ড টাঙিয়েছেন। এটি নিয়ে রীতিমতো হইচই পড়ে গেছে।

এই বিজ্ঞাপন দিয়েছেন রাজনৈতিক দক ‘মহারাষ্ট্র নবনির্মাণ সেনা’র ঔরঙ্গাবাদ টাউনের সহসভাপতি রমেশ বিনায়করাও পাটিল। তিনি স্থানীয় জমি-বাড়ির ব্যবসায়ী।

জানা গেছে, রমেশের তিন সন্তান রয়েছে। এটাই বাধা হয়ে দাঁড়িয়েছে আসন্ন ঔরঙ্গাবাদ মিউনিসিপ্যাল করপোরেশন নির্বাচনে। কারণ স্থানীয় পৌর আইন অনুযায়ী দুইয়ের বেশি সন্তান থাকলে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা যাবে না। ফলে রমেশ বা তার স্ত্রী কেউই নির্বাচনে লড়তে পারছেন না। তাই শনিবার (২৯ জানুয়ারি) শহরের ব্যস্ততম মোড়ে একাধিক ব্যানার বিলবোর্ড টাঙিয়েছেন রমেশ।

ওই বিজ্ঞাপনে রমেশ লেখেন, নির্বাচনে প্রার্থী করতে চাই স্ত্রীকে। ইচ্ছুক বিবাহযোগ্যা কন্যারা যোগাযোগ করুন। বয়স হতে হবে ২৫ থেকে ৪০ বছরের মধ্যে। পাত্রী যেকোনো ধর্মে বিশ্বাসী হলেই হবে।

ওই বিজ্ঞাপনে নিজের ফোন নম্বরও দিয়েছেন তিনি। আর এই বিজ্ঞাপন দেওয়ার পর রোববার সকাল থেকেই তার কাছে একের পর এক ফোন আসছে বলে দাবি রমেশের। এমনকি পাত্রীর অভিভাবকরাও তার সঙ্গে যোগাযোগ করছেন। এখন পর্যন্ত তার এই কাজে স্ত্রীর কোনো আপত্তি নেই বলেও জানান রমেশ।

রমেশ বলেন, যদি তিনি দ্বিতীয়বার বিয়ে করতে পারেন, তবে ওই স্ত্রীকে ঔরঙ্গাবাদ পৌরসভা নির্বাচনে প্রার্থী করবেন এবং তাকে জিতিয়েও আনবেন। আর এই কাজে কোনো আপত্তি নেই তার প্রথম পক্ষের স্ত্রীর। তিনি কেবল সমাজসেবা করতে চান।

আরো পড়ুন:

ইসলামবিদ্বেষ দূরীকরণে কানাডার পদক্ষেপ

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ