spot_img
27 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

প্রথমে পরিবার নিয়ে কেনো ‘পাঠান’ দেখলেন শাহরুখ?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ‘পাঠান’ ছবির রিলিজ যতই এগিয়ে আসছে, ততই টানটান হয়ে বসছেন শাহরুখের অনুরাগী এবং সারাদেশের সিনেমাপ্রেমীরা। আগামী ২৫ জানুয়ারি মুক্তি পাবে সিনেমাটি। আর আগেই মুম্বাইয়ের আন্ধেরিতে যশরাজ স্টুডিওর অডিটোরিয়ামে ‘পাঠান’-এর জন্য এক স্পেশাল স্ক্রিনিংয়ের ব্যবস্থা করা হয়েছিলে। এখানে উপস্থিত ছিলেন শাহরুখ খানের পরিবারের সদস্যরা। খবর: পিঙ্ক ভিলা।

মুক্তির আগে ‘পাঠান’ ছবির এই বিশেষ শো শাহরুখ মূলত আয়োজন করেছিলেন তার পরিবারের সদস্যদের জন্য। তাই এদিন মুম্বাইয়ের আন্ধেরির যশোর স্টুডিওর অডিটোরিয়ামের বাইরের লাউঞ্জে শাহরুখ খানের শাশুড়ি সবিতা ছাবরা, স্ত্রী গৌরী, মেয়ে সুহানা, ছেলে আরিয়ানকে দেখা গেল শাহরুখের সঙ্গে। তাদের ক্যামেরাবন্দী করতে ছাড়েননি পাপারাজ্জিরা। এসময় আরিয়ান ও সুহানাসহ সবাই হাসিমুখে ছিলেন।

‘পাঠান’ ছবির রিলিজের আগে অনুরাগীদের সঙ্গে সরাসরি কথোপকথনের ব্যবস্থা করে ‘এএসকে-আরএসকে’ প্ল্যাটফর্ম। সেশনে শাহরুখের এক অনুরাগী তাকে জিজ্ঞেস করেছিলেন, পরিবারের কোনও সদস্য এখনও পর্যন্ত ‘পাঠান’ ছবিটি দেখেছেন কিনা? তার প্রত্যুত্তরে শাহরুখ বলেছিলেন, ‘এখনও পর্যন্ত টেকনিশিয়ানরা ছাড়া এই ছবি কেউ দেখেননি।’

এরপরে এক ভক্ত তাকে জিজ্ঞেস করে বসেন, ‘পাঠান’ ছবির ট্রেলার দেখার পর তার পরিবারের সদস্যদের প্রতিক্রিয়ার কথা। অনুরাগীর সেই প্রশ্নের উত্তরের শাহরুখ খান বলেন, ‘আমার পরিবারের সবচেয়ে কনিষ্ঠতম সদস্য আমার জেটপ্যাক সিক্যুয়েন্স সবচেয়ে বেশি পছন্দ করেছে। আমার পরিবারের ছোট্ট এই সদস্যের মতে, এই ছবির পর থেকে আমি হয়ত এক অন্য রাজত্বে রাজত্ব করতে পারি।

সিদ্ধার্থ আনন্দ পরিচালিত ‘পাঠান’ সিনেমায় শাহরুখ এছাড়াও দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামকে মুখ্য ভূমিকায় যাবে। এছাড়া সালমান খানকে টাইগারের একটি বিশেষ চরিত্রে দেখা যাবে।

এম/

আরো পড়ুন:

শ্রীলেখা বললেন, বাংলাদেশ আমার বাবার দেশ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ