spot_img
29 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

প্রথমবারের মতো বাবার পরিচালনায় ভাবনা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: শোবিজের দর্শকপ্রিয় মুখ আশনা হাবিব ভাবনা। সম্প্রতি শেষ করেছেন অভিনয় কর্মশালা। কর্মশালা শেষে প্রথমবারের মতো মঞ্চ নাটকেও অভিনয় করেছেন তিনি। বেশ প্রশংসা কুড়িয়েছেন ভাবনা।

নতুন খবর হলো- ভাবনার বৃহস্পতি এখন তুঙ্গে! তার প্রমাণ পাওয়া যায় তার ফেসবুকে ঢুঁ মারলেই। সরকারি অনুদানের একটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন ভাবনা। নাম ‘যাপিত জীবন’। এটি পরিচালনা করবেন হাবিবুল ইসলাম হাবিব। তিনি ভাবনার বাবা।

প্রথমবার বাবার পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন ভাবনা। বিষয়টি নিয়ে বেশ এক্সসাইটেড ভাবনা।

ভাবনা বলেন, ‘আমার ক্যারিয়ারের শুরুতে আমার মতো কাজ করেছি। বাবা আমাকে ব্রেক দিক বা কারো সঙ্গে পরিচয় করিয়ে দিক সেটা চাইনি। কিন্তু এবার আর বাবাকে ফিরিয়ে দিতে পারিনি। গল্পের কারণে আমি আব্বুর কাজটি করতে রাজি হয়েছি।’

এর আগে তিনটি সিনেমায় অভিনয় করেছেন ভাবনা। মুক্তি পেয়েছে দুটি। মুক্তির অপেক্ষায় আছে ভাবনা অভিনীত সিনেমা ‘দামপাড়া’। ‘যাপিত জীবন’ ভাবনার চতুর্থ সিনেমা। সেলিনা হোসেনের উপন্যাস অবলম্বনে নির্মিত হবে এটি। ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে উপন্যাসটি লেখা।

‘যাপিত জীবন’ নিয়ে ভাবনা বলেন, ‘সেলিনা আন্টির উপন্যাসটি কিন্তু অনেকে পরিচিত। সম্মানজনক একটি কাজ। গল্পের কারণেই কাজটি নিয়েছি। প্রথমবার বাবা-মেয়ের কোলাবরেশন হচ্ছে। অনুভূতি বেশ ভালো।’

পেইন্টিংয়ের সঙ্গে ভাবনার সখ্যতা বেশ। যে কথাগুলো তিনি বলতে পারেন না, লিখতে পারেন না, সেগুলো ফুটিয়ে তোলেন তার শিল্পকর্মে। নতুন খবর হলো- ভাবনার শিল্পকর্ম যাচ্ছে দুবাইয়ে। দুবাই আর্ট সেন্টারে প্রদর্শনীতে জায়গা করে নিয়েছি ভাবনার আঁকা একটি ছবি।

এটির ব্যাপারে জানতে চাইলে ভাবনা বলেন, ‘করোনা সময়ে ছবিটা একেছিলাম। নাম দিয়েছিলাম- অবসর। এটি দুবাই আর্ট সেন্টারে প্রদর্শন করা হবে। খুব ভালো লাগছে। শখে শখেই আঁকাআঁকি শুরু করেছিলাম।’

আলাপকালে ভাবনা জানান, নতুন আরও কয়েকটি কাজের কথা চলছে। এর মধ্যে একটি ওয়েব সিরিজ ও কয়েকটি সিনেমার কাজ আছে। সেগুলোর কথাবার্তা বেশ চূড়ান্ত। কিন্তু এখনই কিছু জানাতে চান না ভাবনা। সব মিলিয়ে ভাবনার বৃহস্পতি তুঙ্গে- তার প্রমাণ আবারও পাওয়া গেল কথা-বার্তায়।

এম/

আরো পড়ুন:

পূজা চেরি এবার নতুন রূপে

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ