spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

প্রকাশ্যেই প্রেমিককে চুম্বন করলেন হৃত্বিক স্ত্রী সুজান!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: যে কোনও উৎসব মানেই প্রিয়জনের সঙ্গে সময় কাটানো। দীপাবলিও তার ব্যতিক্রম নয়।মনের মানুষের হাত ধরে বিভিন্ন পার্টিতে খ্যাতনামীদের ঝলমলে উপস্থিতি নজর কেড়েছে। তেমনই এক পার্টিতে হাতে হাত ধরে জুটিতে দু’টিতে দেখা গেল সুপারস্টার হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান ও তাঁর প্রেমিক অভিনেতা আর্সলান গনিকে।

শুধু হাতে হাত রেখেই নয়। রীতিমতো ঘনিষ্ঠ অবস্থায় দেখা গেল সুজান ও আর্সলানকে। সকলের মাঝে প্রকাশ্যে একে অপরকে আলিঙ্গন করে চুম্বন করলেন যুগল। সুজান ও আর্সলানের এই ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ঘিরে হইচই পড়ে গিয়েছে বলিপাড়ায়। সেই রোম্যান্টিক মুহূর্তের ভিডিও ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমে।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি মুম্বইয়ে অভিনেতা কৃষান কুমারের দীপাবলির পার্টিতে হাজির হয়েছিল ওই যুগল। সেখানেই সবার মাঝে একে অপরের গালে চুম্বন করলেন সুজান ও আর্সলান।

সংবাদ সংস্থা সূত্রে খবর, সম্প্রতি মুম্বাইয়ে অভিনেতা কৃষান কুমারের দীপাবলির পার্টিতে হাজির হয়েছিলেন এই যুগল। সেখানেই সবার মাঝে একে অপরের গালে চুম্বন করেন।

প্রসঙ্গত, ২০০০ সালে সুজানের সঙ্গে বিয়ে হয়েছিল হৃতিকের। ১৩ বছর সংসার করার পর ২০১৩ সালে তারা বিচ্ছেদ করেন। তাদের দুই পুত্রসন্তান রয়েছে। বিচ্ছেদের পর হৃত্বিকের জীবনে এসেছেন সাবা আজাদ। ইদানিং প্রায়শই হৃতিক ও সাবাকে এক সঙ্গে দেখা যায়।

হৃত্বিকের মতোই আর্সলানের হাত ধরে নতুন করে পথচলা শুরু করেছেন সুজান। গত আগস্টে খবর ছড়ায়, খুব শিগগিরই বিয়ে করতে যাচ্ছেন তারা। দীপাবলির পার্টিতে তাদের চুম্বন সেই জল্পনাকে আরও জোরালো করেছে বলে মত ভক্তদের।

সূত্র: আনন্দবাজার।

এসি/

আরো পড়ুন:

বলিউডের মল্লিকা কি শুধু যৌনতার প্রতীক?

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ