spot_img
23 C
Dhaka

২৮শে জানুয়ারি, ২০২৩ইং, ১৪ই মাঘ, ১৪২৯বাংলা

পোশাক তুলে ভক্তদের বাস্তবের সিক্স প্যাক দেখালেন আরিফিন শুভ

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: শুক্রবার (১৩ জানুয়ারি) সন্ধ্যার শোতে ঢাকার অন্যতম প্রাচীন হল, মধুমিতা সিনেমা হলে ভক্তদের সঙ্গে নিজের ‘ব্ল্যাক ওয়ার’ সিনেমা দেখেছেন ঢাকাই সিনেমার হ্যান্ডসাম হাঙ্ক আরিফিন শুভ। শো শেষে ভক্তদের সঙ্গে মতবিনিময় করতে গিয়ে বিপাকে পড়েন এই অভিনেতা।

শো শেষ হওয়া মাত্রই ভক্তরা মঞ্চে ছুটে যান আরিফিন শুভর সঙ্গে ছবি তুলতে। এ সময় তাঁরা সিনেমায় দেখা শুভর সিক্স প্যাক দেখার জন্য টানাটানি করতে থাকেন। শুভও ভক্তদের এই ভালোবাসা দেখে নিরাশ করেননি। পোশাক তুলে ভক্তদের দেখিয়ে দেন বাস্তবের সিক্স প্যাক।

শুক্রবার (১৩ জানুয়ারি) থেকে দেশের ৪৪ সিনেমা হলে চলছে ‘ব্ল্যাক ওয়ার’। সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান কপ ক্রিয়েশন বলেছে, মুক্তির প্রথমদিনে আমরা কয়েকটি সিনেমা হল ভিজিট করেছি, দর্শকদের ভালো সাড়া পাচ্ছি। সঙ্গে অনুরোধও করলেন সবাই যেন হলে এসে সিনেমাটি দেখেন।

নিজের প্রস্তুতি বিষয়ে শুভ জানান, তিনি সিনেমাটির জন্য ৯ মাস কঠোর পরিশ্রম করেছেন। পাশাপাশি সিনেমার শুটিংয়ে অনেক সময় আহতও হতে হয়েছে তাকে। এছাড়া নিজেদের প্রচুর সীমাবদ্ধতার মধ্যে কাজ করতে হয়, তাই বাইরের দেশের বড় বাজেটের সিনেমার সঙ্গে ঢালিউডকে তুলনা না করতেও অনুরোধ করেন এই নায়ক।

তিনি বলেন, ‘আপনারা হলে আসবেন, ছারপোকার কামড় খাবেন। মনে রাখবেন, ছারপোকার কামড়ের দাগ মুছে যাবে। কিন্তু সিনেমা করতে গিয়ে আমার শরীরে যত ইনজুরি হয়েছে, সেগুলো সারাজীবন আমাকে ভুগতে হবে। এইটুকু কষ্টের জন্য হলেও সিনেমা দেখতে আসবেন।

শুধু দেশের বাইরের কাজের সঙ্গে তুলনা করবেন না। কারণ তাদের মতো আমাদের সুযোগ-সুবিধা নেই। আমাদের দেশের সিনেমা হিসেবে কেমন হয়েছে, চেষ্টাটা করতে পেরেছি কিনা, সেটুকু মূল্যায়ন করবেন।’

প্রসঙ্গত, ১৩ জানুয়ারি মুক্তি পাওয়া ‘ব্ল্যাক ওয়ার’ এ আরিফিন শুভ ছাড়াও বিভিন্ন গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন জান্নাতুল ফেরদৌস ঐশী, তাসকিন রহমান, সুমিত সেনগুপ্ত, মিশা সওদাগর, ফজলুর রহমান বাবু, মনোজ প্রামাণিক, শতাব্দী ওয়াদুদ, শহীদুজ্জামান সেলিম, হাসান ইমাম, লায়লা ইমাম, ইরেশ যাকের, মাজনুন মিজান, সুদীপ বিশ্বাস প্রমুখ।

কপ ক্রিয়েশনের প্রযোজনায় ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন সানী সানোয়ার ও ফয়সাল আহমেদ।

এসি/ আই. কে. জে/

আরো পড়ুন:

৫০ হাজার ভক্ত একসঙ্গে দেখবে ‘পাঠান’!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ