spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

পাঠ্যবই নিয়ে গুজবে বিভ্রান্ত না হওয়ার আহবান জানালেন শিক্ষামন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: শিক্ষামন্ত্রী দীপু মনি বলেছেন, দেশবিরোধী অপশক্তি পাঠ্যবই নিয়ে গুজব ছড়িয়ে দেশবাসীকে বিভ্রান্ত করছে। দেশের উন্নয়ন, অগ্রগতি ও অগ্রযাত্রাকে ত্বরান্বিত করতে সব ধরনের গুজব থেকে বিরত থাকার আহ্বান জানিয়েছেন তিনি।

দীপু মনি বলেন, ‘জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ অদম্য গতিতে এগিয়ে যাচ্ছে। দেশের মানুষ সুখে–শান্তিতে বসবাস করছে। কিন্তু দেশের এই স্থিতিশীল পরিস্থিতিকে অস্থিতিশীল করতে স্বাধীনতাবিরোধী অপশক্তি বহুমুখী ষড়যন্ত্র করে যাচ্ছে। তারই অংশ হিসেবে ভারতের পশ্চিমবঙ্গের কিছু বইয়ের ছবি ফেসবুকে ছড়িয়ে দিয়ে গুজব ছড়াচ্ছে।’

সাবেক উপজেলা চেয়ারম্যান প্রয়াত কায়কোবাদ চুন্নু মিয়া সরকার স্মরণে হাইমচর উপজেলা আওয়ামী লীগ আয়োজিত শোকসভায় শিক্ষামন্ত্রী এসব কথা বলেন। উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজ চোকদারের পরিচালনায় শোকসভায় বক্তব্য দেন উপজেলা পরিষদ চেয়ারম্যান নুর হোসেন পাটোয়ারী।

চুন্নু মিয়া সরকারের রাজনৈতিক জীবনের স্মৃতিচারণা করে শিক্ষামন্ত্রী বলেন, তিনি অত্যন্ত ভালো মানুষ ছিলেন। এই অঞ্চলের মানুষের অধিকার রক্ষায় তিনি আমৃত্যু সংগ্রাম করে গেছেন। দলের প্রতি নিবেদিতপ্রাণ ছিলেন। শিক্ষামন্ত্রী তার বিদেহী আত্মার মাগফিরাত কামনা এবং তার পরিবারের প্রতি সহমর্মিতা প্রকাশ করেন।

শোকসভা শেষে শিক্ষামন্ত্রী দীপু মনি কায়কোবাদ চুন্নু মিয়া সরকারের পরিবারের সদস্যদের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন।

আরো পড়ুন:

বুয়েটে সুযোগ পেলেন দিনমজুর বাবা-মায়ের সন্তান মেহেদী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ