spot_img
27 C
Dhaka

২৯শে নভেম্বর, ২০২২ইং, ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

পাকিস্তানের বিপক্ষে টস জিতে ব্যাটিংয়ে নেদারল্যান্ডস

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: প্রথম দুই ম্যাচ হেরে যাওয়ার ফলে দারুণ চাপে রয়েছে পাকিস্তান। ভারত এবং জিম্বাবুয়ের বিপক্ষে একেবারে শেষ বলে এসে হারতে হয়েছে বাবর আজমের দলকে। অন্যদিকে নেদারল্যান্ডসও হেরেছে তাদের প্রথম দুই ম্যাচে। সেমির সম্ভাবনা টিকিয়ে রাখতে হলে জয়ের কোনো বিকল্প নেই পাকিস্তান এবং নেদারল্যান্ডসের।

এমনই এক পরিস্থিতিতে পার্থের অপটাস স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে পাকিস্তান এবং নেদারল্যান্ডস। এই ম্যাচে টস ভাগ্যটা গেলো ডাচদের পক্ষে। টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নিলেন নেদারল্যান্ডস স্কট এডওয়ার্ডস।

এবারের বিশ্বকাপে পাকিস্তান প্রথম ম্যাচে চিরপ্রতিদ্বন্দ্বী ভারতের কাছে হারার পর জিম্বাবুয়ের বিপক্ষেও পরাজিত হয়। অন্যদিকে নেদারল্যান্ডস ভারত ও বাংলাদেশের কাছে হার মানে।

নেদারল্যান্ডস একাদশ : স্টিফেন মাইবার্গ, ম্যাক্স ও’দদ, বাস ডি লিড, কলিন অ্যাকারম্যান, টম কুপার, স্কট এডওয়ার্ড, রোলেইফ ভ্যান ডার মারউই, টিম প্রিঙ্গেল, ফ্রেড ক্লাসেন, ব্রেন্ডন গ্লোভার ও পল ভ্যান মেকেরেন।

পাকিস্তান একাদশ : বাবর আজম, মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ফখর জামান, ইফতেখার আহমেদ, শাদাব খান, মোহাম্মদ নওয়াজ, মোহাম্মদ ওয়াসিম জুনিয়র, শাহিন আফ্রিদি, হারিস রউফ ও নাসিম শাহ।

এম/

আরো পড়ুন:

টি-টোয়েন্টি বিশ্বকাপ: রুদ্ধ্বশ্বাস ম্যাচে টাইগারদের জয়

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ