spot_img
32 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৬ই অক্টোবর, ২০২২ইং, ২১শে আশ্বিন, ১৪২৯বাংলা

পর্দায় আসছেন অমিতাভের নাতনি নভ্যা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: বলিউডের বচ্চন পরিবারের মেয়ে নভ্যা নভেলি নন্দা প্রথমবারের মতো পর্দায় আসছেন। বহুজাতিক প্রসাধন সংস্থার বিজ্ঞাপনের মডেল হয়েছেন তিনি। বলিউডের বিগ বি অমিতাভ বচ্চনের নাতনির প্রথম কাজ দর্শকদের হৃদয়ে কতটা সাড়া ফেলতে পারে এ নিয়েই এখন সবার জল্পনা। নভ্যা এরইমধ্যে তার কাজের ভিডিওর প্রথম ঝলক শেয়ার করেছেন বন্ধুবান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের সঙ্গে।

অমিতাভ-কন্যা শ্বেতা নন্দার মেয়ে নভ্যাকে ওই ভিডিওতে দেখা গেছে, কাজের পোশাকে, সামনে ল্যাপটপ রেখে কাজ করতে। একইসঙ্গে তিনি কথা বলেছেন ‘সেল্ফ ওয়ার্থ’ প্রসঙ্গে। এ বিজ্ঞাপন কবে প্রকাশ হবে সে খবর এখনো নেই।

নভ্যা ভিডিওর ক্যাপশনে লিখেছেন, ‘নিজের দাম বলতে ঠিক কী বোঝায়, জানতে আপনাদের আরও অপেক্ষা করতে হবে।’

নভ্যার এ প্রথম আত্মপ্রকাশে অভিনন্দন জানিয়ে বচ্চন-কন্যা শ্বেতা আদরের মেয়েকে বলেছেন, ‘এর থেকে অনেক বেশি প্রাপ্য তোমার।’ প্রিয় বন্ধু শাহরুখ-কন্যা সুহানা তার প্রতিক্রিয়া জানিয়েছেন বিস্ময়চিহ্ন দিয়ে। আরেক বন্ধু অনন্যা পান্ডেও ভালবাসা জানিয়েছেন বন্ধুর উদ্দেশে।

পরিবারের তরফ থেকে শুভেচ্ছা ও ভালবাসায় ভরে গিয়েছে নভ্যার বিনোদনের জগতে প্রথম পথচলা। যদিও দাদু অমিতাভ বচ্চন তার প্রিয় নাতনির পর্দায় প্রথম আত্মপ্রকাশ নিয়ে এখনো কোনো মন্তব্য করেননি।

কাজের সূত্রে, বিভিন্ন সামাজিক উন্নয়নের কাজে এরইমধ্যেই নিজের পরিচয় তৈরি করেছেন নভ্যা। ‘নভেলি’ ও ‘আরা’ নামে দুটি সংস্থার গুরুত্বপূর্ণ পদে রয়েছেন তিনি। একটি সংস্থা কাজ করছে নারী-পুরুষের সমানাধিকার নিয়ে, অন্যটি নারী স্বাস্থ্য সুরক্ষা ও সচেতনতা নিয়ে।

আরো পড়ুন:

নিউইয়র্কে মুক্তি পেল শাকিব খানের ‘গলুই’

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ