spot_img
25 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

পরীর ভয়ে ব্রাজিল থেকে আর্জেন্টিনায় রাজ!

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: বাংলাদেশের নায়ক-নায়িকা থেকে শুরু থেকে পুরো খেলা উপভোগ করেছেন সব দলের তারকারা। ঘরে বসেই নিজের দল আর্জেন্টিনার খেলা দেখেছেন রাজ-পরী দম্পতি। নিজের জামাইকে নিয়ে দিলেন অবাক করা তথ্য।

দুইবারের বিশ্বচ্যাম্পিয়ন আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের শুরুটা ভালো হয়নি । র‌্যাংকিংয়ে ৪৫ ধাপ পিছিয়ে থাকা সৌদি আরবের বিপক্ষে ২-১ গোলের ব্যবধানে হেরেছে লিওনেল মেসির দল। বিশ্বকাপে ফেবারিটের তকমা নিয়ে শুরু করা আর্জেন্টিনার প্রথম ম্যাচেই এমন ভরাডুবির পর বেশ হতাশ ভক্ত-সম’র্থকরা।

তাদেরই একজন চিত্রনায়িকা পরীমণি। আর্জেন্টিনার সম’র্থক এই নায়িকা মেসিদের হারে বেশ ক’ষ্ট পেয়েছেন। তবে তার ক’ষ্ট কমাতে পাশে দাড়িয়েছেন স্বামী শরিফুল রাজ। স্ত্রী’কে সান্ত্বনা দিতে স্বামী শরিফুল রাজকে ব্রাজিল থেকে আর্জেন্টিনার সাপোর্টার হতে দেখা গেছে।

বিষয়টি নিশ্চিত করেছেন পরী নিজেই। ফেসবুকে শরীফুল রাজের আর্জেন্টিনার জার্সি গায়ে একটি ছবি প্রকাশ করে তিনি লিখেছেন, ‘উনি ব্রাজিল সাপোর্টার মানে ঘোর ব্রাজিল যাকে বলে। কিন্তু আজ আমা’র দুঃখ কমাতে আর্জেন্টিনা হয়েছে! কেমনডা লাগে।’

পরীর এই পোস্ট’কে বেশ ভালো’ভাবেই নিয়েছেন ব্রাজিল-আর্জেন্টিনা দুই দলেরই সম’র্থকরা। সকলেই বেশ মজার মজার মন্তব্য করছেন ছবিটির কমেন্টবক্সে।

এসি/

আরো পড়ুন:

গৌরী জানালেন শাহরুখের বাড়ির ফটকে হীরের নামফলক কেন?

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ