spot_img
21 C
Dhaka

৯ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৬শে মাঘ, ১৪২৯বাংলা

পরীমণি তাহলে কবে আর্জেন্টিনা যাচ্ছেন?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ঢাকাই সিনেমার প্রতিবাদী নায়িকা পরীমনি আর্জেন্টিনার অন্ধভক্ত। প্রিয় দলের প্রতিটি ম্যাচ দেখেন তিনি। শুধু দেখেন না, তাৎক্ষণিক নিজের প্রতিক্রিয়াও জানান। দীর্ঘ ৩৬ বছর পরে বিশ্বকাপের দেখা পেল আর্জেন্টিনা দল।

ফাইনালে প্রতিপক্ষ ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে পরাজিত করে বিশ্ববাসীকে রোমাঞ্চকর জয় দেখালো দলটি। আর্জেন্টিনার এই জয়ে ভক্ত-সমর্থকরা উচ্ছ্বাস প্রকাশ করছেন নানা মাধ্যমে।

এদিকে বাংলাদেশে আর্জেন্টিনার সমর্থক চোখে পড়ার মতো। কেউ কেউ প্রিয় দলের খেলা দেখার জন্য পাড়ি জমিয়েছিলেন কাতারে। তবে রোববার (১৮ ডিসেম্বর) ফাইনালে আর্জেন্টিনার জয়ে একটু বেশিই উচ্ছ্বসিত ঢাকাই সিনেমার নায়িকা পরীমনি।

টাইব্রেকারে লিওনেল মেসি জাদুতে আর্জেন্টিনার জয় নিশ্চিত হওয়ার জন্য ‘শান্তি’ অনুভব করছেন পরী। একই সঙ্গে তারকা খেলোয়াড় মেসিরও একজন ভক্ত। তার খেলায় বারবার মুগ্ধ। মেসি বল নিয়ে দৌড় দেয়ার সঙ্গে সঙ্গে হার্টবিট বেড়ে যায় তার।

আর্জেন্টিনার জয়ে শুধু ‘শান্তি’ অনুভব করে ক্ষান্ত নয় পরীমনি। দলটির জয়ে কান্না করা ছাড়াও সরাসরি আর্জেন্টিনা যাওয়ারও বায়না ধরেছেন ‘বিশ্বসুন্দরী’র অভিনেত্রী।

রোববার (১৮ ডিসেম্বর) দিবাগত রাত ১টার দিকে ফেসবুক প্রোফাইলে এক স্ট্যাটাসে পরী তার স্বামী ও অভিনেতা শরিফুল রাজকে মেনশন দিয়ে লেখেন, আমি কেমন বোকার মতো এখনো কান্না করছি। রাজ তাড়াতাড়ি আমাকে নিয়ে আর্জেন্টিনা চলো।

পরীর আর্জেন্টিনা যাওয়ার ইচ্ছা পোষণের স্ট্যাটাসে সাড়াও দিয়েছেন তারকা স্বামী রাজ। মন্তব্যের ঘরে তিনি বলেন, ‘তুমি ঠিকই বলেছো।’

পরীর শুভাকাঙ্ক্ষী ও ভক্তরা জানেন, তিনি ভ্রমণ পিপাসু। এখন প্রিয় দলের জয়ে উচ্ছ্বসিত হয়ে আবেগাপ্লুত হয়ে আর্জেন্টিনা যাওয়ার কথা বললেন, নাকি সত্যি সত্যি যাচ্ছেন দেশটিতে সেই বিষয়ে এখনো নিশ্চিত কিছু জানা যায়নি।

এসি/ আই. কে. জে/

আরোন পড়ুন:

বিশ্বকাপের সমাপনী মঞ্চ মাতালেন নোরা, ট্রফি উন্মোচন করলেন দীপিকা

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ