spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২রা অক্টোবর, ২০২২ইং, ১৭ই আশ্বিন, ১৪২৯বাংলা

নড়াইলে সাম্প্রদায়িক সহিংসতার ঘটনায় ৫ জন রিমান্ডে

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: নড়াইলের লোহাগড়া উপজেলার দীঘলিয়া গ্রামে ফেসবুকে ধর্মীয় উস্কানিমূলক পোস্ট দেয়ার অভিযোগে সহিংসতার ঘটনায় দায়েরকৃত মামলায় গ্রেফতারকৃত ৫ জনের প্রত্যেককে তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। সোমবার (১৮ জুলাই) বিকেলে নড়াইলের লোহাগড়া আমলি আদালতের বিচারক সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. মোরশেদুল আলম উভয় পক্ষের শুনানি শেষে এ আদেশ দেন।

এর আগে মামলার তদন্তকারি কর্মকর্তা এসআই মিজানুর রহমান শেখ ৭ দিনের রিমান্ডের আবেদন করে আসামিদের আদালতে হাজির করেন। আসামিরা হলেন লোহাগড়ার দিঘলিয়া ইউনিয়নের দিঘলিয়া গ্রামের ইসহাক মৃধার ছেলে রাসেল মৃধা (৩৮) ও লুটিয়া গ্রামের মৃত আজিজুল গাজীর ছেলে কবির গাজী (৪০), তালবাড়িয়া গ্রামের মৃত আমিন উদ্দিন শেখের ছেলে সাইদ শেখ (২৫), বাটিকাবাড়ি গ্রামের বারিক শেখের ছেলে রেজাউল শেখ (৪০) এবং বয়রা গ্রামের সাদেকুর রহমান মোল্যার ছেলে মাসুম বিল্লাহ (৩২)।

লোহাগড়া থানার ওসি শেখ আবু হেনা মিলন জানান, প্রথম দুজনকে রবিবার এবং পরের তিনজনকে সোমবার গ্রেফতার করা হয়। গত রবিবার (১৭জুলাই) বিকেলে বাড়ি ও মন্দির ভাংচুর এবং অগ্নিসংযোগের ঘটনায় লোহাগড়া থানার এসআই মাকফুর রহমান বাদী হয়ে অজ্ঞাত ২০০ থেকে ২৫০ জনকে আসামি করে লোহাগড়া থানায় একটি মামলা দায়ের করেন।

এদিকে, ধর্মীয় উস্কানিমূলক পোস্ট প্রদানকারী আকাশ সাহাকে শনিবার রাতে খুলনা থেকে গ্রেফতার করা হয়। পুলিশের ৭ দিনের রিমান্ডের আবেদনের প্রেক্ষিতে একই আদালত আকাশ সাহার তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

আরো পড়ুন:

ফেনীতে মাকে বেঁধে মেয়েকে ধর্ষণের দায়ে ৩ জনের ফাঁসির আদেশ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ