spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

নেপালে বিমান দুর্ঘটনায় উদ্ধার অভিযান চলছে

- Advertisement -

আন্তর্জাতিক ডেস্ক, সুখবর ডটকম: নেপালের পোখারায় ৭২ জন আরোহী নিয়ে একটি বিমান বিধ্বস্ত হয়েছে। নেপালের বেসরকারি বিমান পরিচালনাকারী সংস্থা ইয়েতি এয়ারলাইনসের এটিআর ৭২ মডেলের বিমানটি রাজধানী কাঠমান্ডু থেকে পোখারায় যাচ্ছিল। রোববার (১৫ জানুয়ারি) সকালে বিমানটি পোখারার কাসকি জেলায় বিধ্বস্ত হয়।

নেপালি সংবাদমাধ্যম কাঠমান্ডু পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, ইয়েতি এয়ারলাইনসের মুখপাত্র সুদর্শন বারতাউলা বলেছেন, ’৬৮ জন যাত্রী এবং ৪ জন ক্রু নিয়ে পোখারার পুরাতন বিমানবন্দর এবং নতুন পোখারা আন্তর্জাতিক বিমানবন্দরের মধ্যবর্তী স্থানে বিধ্বস্ত হয়।’

আরও কেউ হতাহত হয়েছে কিনা কিংবা কী কারণে দুর্ঘটনাটি ঘটেছে প্রাথমিকভাবে সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি। ইয়েতি এয়ারলাইনস বা নেপাল সরকারের পক্ষ থেকে দুর্ঘটনার কারণ সম্পর্কে এখনো কোনো তথ্য জানানো হয়নি। ‍দুর্ঘটনাস্থলে উদ্ধার তৎপরতা শুরু করেছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও ও ছবি থেকে দেখা গেছে, দুর্ঘটনাস্থল থেকে ব্যাপক ধোঁয়া উড়ছে এবং সেখানে আগুনও জ্বলছে।

প্রাথমিক প্রতিবেদনে জানা যায়, পোখারা বিমানবন্দরে ল্যান্ড করার মুহূর্তেই বিমানটি ক্রাশ করে। বৈরি আবহাওয়ার জন্য এমনটি হতে পারে বলে জানিয়েছে ইন্ডিয়া টিভির এক প্রতিবেদন।

হেলিকপ্টারে করে উদ্ধারকর্মীরা সেখানে পৌঁছেছেন।

এম/ আই. কে. জে/

আরো পড়ুন:

যুক্তরাষ্ট্রের ২০টির বেশি অঙ্গরাজ্যে টিকটক নিষিদ্ধ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ