spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১লা অক্টোবর, ২০২২ইং, ১৬ই আশ্বিন, ১৪২৯বাংলা

নেইমারকে বিক্রির প্রস্তুতি নিচ্ছে পিএসজি

- Advertisement -

ক্রীড়া ডেস্ক, সুখবর বাংলা: কিলিয়ান এমবাপ্পেকে দলে ধরে রেখেছে ফরাসি ক্লাব পিএসজি। সঙ্গে আছেন মেসি ও নেইমারও। কিন্তু এমবাপ্পের চুক্তির পরই বিভিন্ন গণমাধ্যমে গুঞ্জন শোনা যাচ্ছে, ফরাসি তারকা এমবাপ্পে ব্রাজিলিয়ান তারকা নেইমারকে পিএসজিতে আর চান না। এরই মধ্যে এক খবর এলো, ভালো দাম পেলে সামনের মৌসুমেই পিএসজি বেচে দেবে নেইমারকে।

পিএসজির সঙ্গে নতুন চুক্তি করার পরেই ব্রাজিলিয়ান তারকা নেইমার বলেছিলেন, ‘এমবাপ্পে অবিশ্বাস্য! শুধু খেলোয়াড় বলেই নয়, ও আমার অনেক ভালো বন্ধু, যে কারণে ও পিএসজিতে থেকে যাওয়ায় আমি অনেক খুশি।’ কিন্তু যে এমবাপ্পেকে দলে দেখে খুশি হন, সেই এমবাপ্পের কারণেই নেইমারকে দল থেকে ছাঁটাই করতে যাচ্ছে ফরাসি চ্যাম্পিয়নরা।

ফরাসি সংবাদ মাধ্যম লে’কিপ জানিয়েছে, এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ডকে নিয়ে পিএসজির নতুন সিদ্ধান্ত। ‘ভালো প্রস্তাব’ পেলেই নেইমারকে ছেড়ে দিতে প্রস্তুত তারা। পিএসজির সঙ্গে চুক্তি করার পরই এমবাপ্পে দাবি করেন পিএসজি থেকে যেন নেইমারকে বিদায় করে দেওয়া হয়। সে জায়গায় স্বদেশি উসমান দেম্বেলেকে চাইছেন এই তারকা।

পিএসজির সভাপতি নাসের আল খেলাইফি নিজেই দেম্বেলেকে ফ্রি ট্রান্সফারে বার্সেলোনা থেকে পিএসজিতে আনার ব্যাপারে কথাবার্তা চালিয়ে যাচ্ছেন। ২৫ বছর বয়সী এই উইঙ্গার যে বেতন চাইছেন, বার্সেলোনা তাতে রাজি নয় বহুদিন ধরেই। কিন্তু বেশি বেতন দিয়ে হলেও তাকে দলে নিতে রাজি পিএসজি সভাপতি।

নেইমার অবশ্য এখনই পিএসজি ছাড়তে চান না। ক্লাবটির সঙ্গে তার চুক্তির মেয়াদ রয়েছে আরও তিন বছর। তবে পিএসজি তাকে সঠিক ট্রান্সফার ফি পেলে ছেড়ে দিতে বারবার চিন্তা করবে না বলেই জানাচ্ছে ফরাসি সংবাদ মাধ্যম।

২০১৭ সালে ২২২ মিলিয়ন ইউরো বা বাংলাদেশি মুদ্রায় ২ হাজার কোটি টাকা ব্যয়ে নেইমারকে বার্সেলোনা থেকে প্যারিসে নিয়ে এসেছিল পিএসজি। তবে তাকে দলে এনেও তেমন সুবিধা হয়নি তাদের। লিগ শিরোপা জিতলেও পরম আরাধ্য চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জিততে তেমন কোনো ভূমিকা রাখতে পারেননি নেইমার।

আরো পড়ুন:

নতুনদের কাছেও প্রত্যাশা জামাল ভূঁইয়ার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ