spot_img
20 C
Dhaka

২৯শে জানুয়ারি, ২০২৩ইং, ১৫ই মাঘ, ১৪২৯বাংলা

নিয়মের বাইরে রাজনীতি করলে ব্যবস্থা নেওয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: স্বরাষ্ট্র মন্ত্রী, বীর মুক্তিযোদ্ধা আসাদুজ্জামান খান বলেছেন, দেশে আইনশৃঙ্খলা পরিস্থিতি ভালো অবস্থাতেই আছে। যারা আমাদের আইনশৃঙ্খলা বাহিনীর যারা দায়িত্বে আছেন, তারা তাদের দায়িত্ব সুষ্ঠু ও সুন্দরভাবে পালন করে যাচ্ছেন। জামায়াত-শিবির বলে কোনো কথা নেই। যারাই দেশে অরাজক পরিস্থিতি সৃষ্টি করতে চাইবে, সে যেই হোক না কেন, তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বুধবার (২১ ডিসেম্বর) সকালে রাজশাহীর বাঘা উপজেলায় আনসার ও ভিডিপি নতুন কার্যালয়ের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আনসার একটি বেটার বাহিনী। যখন যেখানে যেভাবে সরকারের প্রয়োজন তাদের ব্যবহার করা হয়। আসলে প্রতিটি বাহিনীই অত্যন্ত দক্ষতার সাথে কাজ করছে। আনসারও তার একটি। আমরা নির্বাচনে যখন পুলিশ দিতে পারিনি, তখন আনসার দেওয়া হয়। বিএনপি- জামাতের অগ্নি-সন্ত্রাসের বিরুদ্ধে দেশের ২ লাখ আনসার বীরত্বের সাথে কাজ করেছেন। বিশেষ করে রেললাইন চালুর ক্ষেত্রে তারা সুনাম কুড়িয়েছে।

এর আগে প্রধান অতিথি স্বরাষ্ট্র মন্ত্রী আসাদুজ্জামান খান নব নির্মিত আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মডেল উপজেলা ভবন বাঘার উদ্বোধনী নামফলক উন্মোচন করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহারিয়ার আলম, রাজশাহীর সংরক্ষিত সংসদ সদস্য আদিবা আনজুম মিতা, বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল এ. কে. এম.নাজমুল হাসান, রাজশাহী রেঞ্জের ডিআইজি আব্দুন বাতেন, জেলা পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেন প্রমুখ।

এম/

আরো পড়ুন:

রাষ্ট্র তো কারখানা নয় যে মেরামত করবে বিএনপি: তথ্যমন্ত্রী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ