spot_img
29 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৭শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১২ই আশ্বিন, ১৪২৯বাংলা

নিজের পরিচয়ে পরিচিত হতে চান গৌরী খান

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: গৌরী খানকে কে না চেনে! তার নাম উঠলেই সাধারণত কারো মনে প্রথমেই যে পরিচয়টি আসে তা হলো, তিনি বলিউড সুপারস্টার শাহরুখ খানের স্ত্রী। কিন্তু একজন স্বাধীনচেতা নারী হিসেবে ‘তারকাপত্নী’ পরিচয়টা একেবারেই পছন্দ নয় গৌরীর। তিনি চান নিজের পরিচয়ে পরিচিত হতে।

একটি নিজস্ব পরিচয় কিন্তু রয়েছেও গৌরীর। একজন সফল ব্যবসায়ী তিনি। ভারতের সেরা ইন্টেরিয়র ডিজাইনারদের একজন গৌরী।

স্বনামে পরিচিত হতে চাওয়ার এই প্রসঙ্গ উঠে এসেছিল করণ জোহরের নেয়া গৌরী খানের এক সাক্ষাৎকারে। তারকা স্ত্রী হতে কেমন লাগে?

করণের এমন এক প্রশ্নের উত্তরে গৌরী বলেছিলেন, ‘স্টার ওয়াইফ শব্দটা শুনলেই মেজাজ খারাপ হয় আমার। খুবই অদ্ভুত লাগে কথাটা শুনতে। কোনো তারকার স্ত্রী হিসেবে না দেখে মানুষ আমাকে একজন সাধারণ মানুষ, একজন আজকের দিনের নারী হিসেবে দেখতে পারে। আমি অন্য কারো সঙ্গে নিজের নাম জড়াতে চাই না, আবার আমি কিন্তু খুব উচ্চাকাঙ্ক্ষীও না। সকালে ঘুম থেকে ওঠো, জিমে যাও, স্বাস্থ্যবান থাকো, কাজ করো, সৃষ্টিশীল হও, আর সন্তানদের কাছে বাড়িতে ফিরে এসো- এই হলো আমার জীবন।’

গৌরীর মতে, ক্যারিয়ার শুরু করতে দেরি হওয়ায় এখনো হয়তো বিশ্বখ্যাত ইন্টেরিয়র ডিজাইনার হয়ে উঠতে পারেননি তিনি। কিন্তু তার বিশ্বাস কোনো কিছুর জন্যই সময় শেষ হয়ে যায় না।

গৌরীর কথায়, ‘আমি যখন কোনো জায়গার ডিজাইন করি তখন সেটা যেন তাদের দেখা সবচেয়ে সুন্দর বাড়ি বা অফিস হয়ে উঠে সে চেষ্টাই করি। আমি আমার লক্ষ্যে অবিচল। রোজ সেই লক্ষ্য পূরণ হচ্ছে। নিজের সাজানো সব কিছু স্পর্শ করে নিজেকে একজন সফল নারী হিসেবে গর্ববোধ করি আমি’

গৌরী ভারতের ন্যাশনাল ইনস্টিটিউট অব ফ্যাশন টেকনোলজি (এনআইএফটি)-র প্রাক্তন ছাত্রী। এ পর্যন্ত অনেক তারকার অন্দরমহল সাজানোর দায়িত্ব নিয়েছেন তিনি। করণ জোহরের বাচ্চাদের জন্য নার্সারি থেকে শুরু করে রণবীর কাপুর, সিদ্ধার্থ মালহোত্রা, জ্যাকলিন ফার্নান্দেজের বাড়ির ইন্টেরিয়র ডিজাইন করেছেন গৌরী। নীতা আম্বানি ও মুকেশ আম্বানির বিলাসবহুল অট্টালিকা অ্যান্টিলিয়ার জন্য একটি পার্টিরুমও সাজিয়েছিলেন তিনি। সূত্র: হিন্দুস্তান টাইমস, আনন্দবাজার পত্রিকা।

আরো পড়ুন:

ভক্তদের সঙ্গে ঈদের শুভেচ্ছা বিনিময় করলেন শাহরুখ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ