spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

নতুন সময়সূচিতে অফিস চলবে কতদিন, জানালেন প্রতিমন্ত্রী

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা:  বিদ্যুৎ ও জ্বালানি সাশ্রয়ে পরবর্তী প্রজ্ঞাপন না হওয়া পর্যন্ত আজ থেকে শুরু হওয়া নতুন সময়সূচিতে সরকারি ও স্বায়ত্তশাসিত অফিস চলবে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী মো. ফরহাদ হোসেন।

আজ বুধবার (২৪ আগস্ট) সচিবালয়ে গণমাধ্যম কেন্দ্রে বিএসআরএফ গ্রুপ বিমা চুক্তি অনুষ্ঠানে এ কথা জানান তিনি। ফরহাদ হোসেন বলেন, অফিসের নতুন সময়সূচি পরবর্তী প্রজ্ঞাপন না দেওয়া পর্যন্ত চলবে। এখন দিন বড়। দিনের আলো পাচ্ছি বেশি।

তিনি বলেন, অফিস সময় পরিবর্তন স্থায়ী নয়, বিদ্যুৎ সাশ্রয়ে দিনের আলোর পর্যাপ্ত ব্যবহার করতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

তিনি আরও বলেন, বিশ্বের সঙ্গে তাল মিলিয়ে সরকারও নানা পদক্ষেপের অংশ হিসেবে কর্মঘণ্টার পরিবর্তন এনেছে। ভবিষ্যতের সংকট কাটাতেই নেওয়া হয়েছে এমন পদক্ষেপ। বিদ্যুৎ সাশ্রয়ে গত মাস থেকে নেওয়া সরকারের পদক্ষেপ কাজে দিয়েছে। খাদ্য সরবরাহ ও উৎপাদন ঠিক রাখতেই সরকার এ পদক্ষেপ নিয়েছে বলেও জানান তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সরকারি অফিসের সময় কমানোতে কোনো কাজ জমে থাকবে না এবং সেবা দেওয়ার ক্ষেত্রে কোনো অসুবিধা হবে না।

গত সোমবার (২২ আগস্ট) জ্বালানি ও বিদ্যুৎ সাশ্রয়ের জন্য সারাদেশের সরকারি ও স্বায়ত্তশাসিত অফিসের সময়সূচিতে পরিবর্তন এনে প্রজ্ঞাপন জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

আরো পড়ুন:

মোবাইল নেটওয়ার্কিংয়ের আওতায় ৮৫০ ট্রলার

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ