spot_img
28.3 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

সর্বশেষ
***নিজেদের ওপর বিশ্বাস রাখো, শিষ্যদের প্রতি জাপান কোচ মোরিইয়াসু***ভারতের বিপক্ষে সিরিজের প্রথম ওয়ানডে খেলা হচ্ছে না তাসকিন আহমেদের***নানা সুবিধাসহ যমুনা গ্রুপে চাকরির সুযোগ***১৫ ডিসেম্বর পর্যন্ত ‘বিশেষ অভিযান’ চালাবে পুলিশ***সোহরাওয়ার্দীতে পা‌কিস্তান আত্মসমর্পণ করায় বিএনপি সেখানে সমাবেশ করতে চায় না : হাছান মাহমুদ***বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরোর নিয়োগ পরীক্ষা স্থগিত***জিতের বাড়ির সামনে এক ভিন্নরকম জন্মদিনের চিত্র***বীর মুক্তিযোদ্ধা হত্যা মামলায় এক্সেল কামালের ফাঁসি কার্যকর***চেক ডিজঅনার মামলা : হাইকোর্টের রায় আপিল বিভাগে স্থগিত***‘মিসেস ইউনিভার্সেস বাংলাদেশ-২০২২’ এর আয়োজক গ্রেফতার

নতুন যাত্রায় অপু-বুবলি!

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: সম্প্রতি ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের বিয়ে ও সন্তানের ইস্যুতে বেশ সরগরম ছিল শোবিজ অঙ্গন। এ ঘটনায় চিত্রনায়িকা অপু বিশ্বাস ও বুবলীকে নিয়েও হয়েছে অনেক আলোচনা-সমালোচনা।

অপু বিশ্বাস ও শবনম বুবলী ভিন্ন সময়ে চলচ্চিত্র জগতে এসেছেন। অপুর চলচ্চিত্রে অভিনয় জীবন ১৭ বছরের, বুবলীর ৬ বছরের। একজন এসেছেন ‘কাল সকালে’ ছবি দিয়ে, অন্যজনের প্রথম ছবি ‘বসগিরি’।

তবে দুজনে আলোচনায় আসেন, পরিচিতি পান শাকিব খানের সঙ্গে অভিনয় করে। দীর্ঘ অভিনয় জীবনে শাকিব খানের সঙ্গে সর্বাধিক চলচ্চিত্রে অভিনয় করেছেন অপু, অন্যদিকে শুরু থেকেই টানা ১২টি চলচ্চিত্রে অভিনয় করেছেন শবনম বুবলী।

তবে সকল আলোচনা-সমালোচনা ফেলে নিজ নিজ কাজে মন দিয়েছেন জনপ্রিয় এই দুই নায়িকা।

কাকতালীয়ভাবে আজ বুধবার থেকে নতুন দুটি সিনেমার শুটিং শুরু করছেন অপু ও বুবলী। অপু আছেন একদিকে, আর বুবলী কাজ করছেন অন্য স্থানে। এর মধ্যে একজন আছেন মানিকগঞ্জে, অন্যজন সিলেট। তারা কাজ করছেন বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’ ও চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায়। সরকারি অনুদানে ‘লাল শাড়ি’ নির্মিত হচ্ছে অপু বিশ্বাসের প্রযোজনা প্রতিষ্ঠান থেকে।

গণমাধ্যমকে নির্মাতা চয়নিকা চৌধুরী বলেন, ‘আজ থেকে আমাদের নতুন ছবির শুটিং শুরু হয়েছে। আজ শুটিংয়ে অংশ নিয়েছেন বুবলী, নাসিরউদ্দিন খান, এ কে আজাদ সেতু। আর আগামীকাল মাহফুজ আহমেদ আসবেন। আমরা সিলেটে টানা ১২দিন শুটিং করব। এরপর চলে যাব নবাবগঞ্জে।’

নির্মাতা বন্ধন বিশ্বাস বলেন, ‘আজ থেকে মানিকগঞ্জে আমাদের ছবির গানের কাজ শুরু হয়েছে। এতে অপু বিশ্বাস ও নায়ক সাইমন সাদিক অংশ নিয়েছেন। আমরা আগামী ২০ তারিখ পর্যন্ত এখানে শুটিং করব।’

এদিকে, চয়নিকা চৌধুরীর ‘প্রহেলিকা’ সিনেমায় বুবলীর বিপরীতে আছেন টিভি পর্দার জনপ্রিয় অভিনেতা মাহফুজ আহমেদ আর বন্ধন বিশ্বাসের ‘লাল শাড়ি’র প্রধান দুই চরিত্রে আছেন অপু বিশ্বাস ও সাইমন সাদিক।

‘প্রহেলিকা’র অর্থ রহস্য। তাই সিনেমা শুটিং শেষ হওয়ার আগপর্যন্ত সবকিছু রহস্যই রাখতে চান এর নির্মাতা।অন্যদিকে, ‘লাল শাড়ি’র গল্প দেশের তাঁতশিল্প। যা দিন দিন হারিয়ে যাচ্ছে। সেই বিষয়ই উঠে আসছে সিনেমার গল্পে।

এসি/

আরো পড়ুন:

ঐশ্বরিয়ার অর্ধকোটি টাকার আংটি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ