spot_img
27 C
Dhaka

৬ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২৩শে মাঘ, ১৪২৯বাংলা

নচিকেতার লেখনিতে কেন ডিভোর্সের কথা?

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: ফেসবুকে ডিভোর্স নিয়ে একটি পোস্ট শেয়ার করেন নচিকেতা। নতুন কোনও অ্যালবাম আসছে নাকি বিবাহিত জীবনে আসছে অন্ধকার?

বাংলার চর্চিত গায়কদের মধ্যে জনপ্রিয় হলেন নচিকেতা চক্রবর্তী। তাঁর একাধিক গান এখনও ঘোরে লোকের মুখেমুখে রোজই। তবে সোমবার রাতে হঠাৎই রহস্যময় পোস্ট করলেন তিনি। ফেসবুকে লিখলেন, ‘যাঃ! অবশেষে ডিভোর্স হয়েই গেল!’ আর তারপর থেকে সকলের মুখে মুখে ঘুরছে একটাই প্রশ্ন, কেসটা কী?

কমেন্ট সেকশনে চোখ রাখলেই দেখা যাবে, দুটো প্রশ্ন ঘোরাফেরা করছে সকলের মুখে। তবে কি নচিকেতাও বিয়ে ভাঙার দিকে এগোল? নাকি এসবই নতুন কোনও অ্যালবামের প্রোমোশনের চটক? মিডিয়ার তরফে প্রশ্ন করা হলে জবাব এল ‘বিষয়টা একান্তই ব্যক্তিগত’।

নচিকেতার গানের কথায় বারবার এসেছে নারীদের নাম। কখনও রাজশ্রী তো কখনও পৌলমী আবার কখনও শতাব্দী। স্ত্রী সুমিতা নচিকেতার কলেজ জীবনের বন্ধু। বিবাহিত জীবনে সেরকম কোনও গোলমালের খবরও সামনে আসেনি কখনও।

একদম শুরুর সময় থেকে নচিকেতার ‘সহযোদ্ধাও’। তাঁদের একমাত্র মেয়ে ধানসিঁড়ি পড়াশোনা শেষ করে প্লে ব্যাক শুরু করেছেন। বাবার দেখানো পথে হেঁটেছেন।

কমেন্ট সেকশনে একজন লিখলেন, ‘মনে তো হচ্ছে নতুন কোনও অ্যালবাম আসছে তোমার। আমরা নচিকেতা-ভক্তরা খুব উত্তেজিত।’ দ্বিতীয়জন লিখলেন, ‘দাদা তুমি অন্তত ডিভোর্স নিও না। আমরা খুব কষ্ট পাব।’

তবে কমেন্ট সেকশন থেকেই খোলসা হল ‘পেসমেকার’ নামে একটি অ্যালবাম আসার কথা রয়েছে। আর সেই গানের একটি পংক্তিতেই আছে ‘ডিভোর্স’ কথাটা।

একইসঙ্গে নচিকেতার হাত ধরে আসছে বড় চমকও। তাঁর লেখা গল্প নিয়ে ছবির কাজ শুরু করতে চলেছেন রাণা সরকার। সেই ছবিতে তিনি গায়ক নচিকেতা চক্রবর্তী হিসেবে অভিনয়ও করবেন। যদিও নচিকেতা জানিয়েছেন গানের মতো এখানে নীলাঞ্জনার বিচ্ছেদ নাও দেখানো হতে পারে। হয়তো সিনেমার শেষে সে পেয়েই যেতে পারেন মনের মতো কাওকে।

এসি/ 

আরো পড়ুন:

পৃথিবীতে ঐশ্বরিয়া রাইয়ের মতো দেখতে আরও ৬ জন

 

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ