spot_img
19 C
Dhaka

৫ই ফেব্রুয়ারি, ২০২৩ইং, ২২শে মাঘ, ১৪২৯বাংলা

নগর বাউল ও মাইলসের গানে উচ্ছ্বসিত ফেনীবাসী

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: হাজার হাজার দর্শকের সমাগমে ফেনীতে অনুষ্ঠিত হলো কনসার্ট। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে মঙ্গলবার (১০ জানুয়ারি) সন্ধায় ফেনী সরকারি পাইলট হাই স্কুল মাঠে নগর বাউল জেমস ও মাইলসের গানের মূর্ছনায় মেতেছিল ফেনীর হাজারো দর্শক। যেটির আয়োজন করে ফেনীর পৌর আওয়ামী লীগ।

অনুষ্ঠানে রাত ১১টায় মঞ্চে উঠেন নগর বাউল জেমস। জেমস মঞ্চে ওঠার সঙ্গে ‘লাভ ইউ গুরু’ ধ্বনিতে মেতে উঠেন দর্শকরা। কবিতা তুমি, মাস্তানা দিওয়ানা, ওরে ওরে হাওয়া, লেইস ফিতা লেইস, মিরাবাঈ, গুরু ঘর বানাইলা কি দিয়া এর মতো জনপ্রিয় গান পরিবেশনের মাধ্যমে হাজার হাজার দর্শকদের উচ্ছ্বসিত করে তুলেন তিনি।

এর আগে ভয়েস অব মাইলস ব্র‍্যান্ডের শাফিন আহমেদ বিঘি বিঘি আগুন জ্বলে, জ্বালা জ্বালা, ফিরিয়ে দাও আমারি প্রেম তুমি ফিরিয়ে দাও, এভাবে চলে যেও না-সহ জনপ্রিয় সব কালজয়ী গান পরিবেশন করে মাতিয়ে রাখেন দর্শকদের ।

পৌর আওয়ামী লীগের এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনী-২ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন হাজারী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ও দায়রা জজ আবু সালেহ মোহাম্মদ রুহুল ইমরান,জেলা প্রশাসক আবু সেলিম মাহমুদ-উল হাসান, পুলিশ সুপার জাকির হাসান, জেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল বাশার মজুমদার তপন, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট হাফেজ আহমেদসহ জেলা আওয়ামী লীগের নেতারা।

ফেনী পৌরসভার মেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী জানান, বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসে প্রতিবারের ন্যায় ফেনীবাসীর জন্য এবারও পৌর আওয়ামী লীগের আয়োজনে কনসার্ট আয়োজন করা হয়েছে।  এ আয়োজন ভবিষ্যতেও অব্যাহত থাকবে বলে জানান তিনি।

এর আগে কনকনে ঠান্ডা উপেক্ষা করে সন্ধ্যা থেকেই পাইলট হাই স্কুল মাঠ হাজার হাজার মানুষে কানায় কানায় পূর্ণ হয়ে যায়। সন্ধ্যা থেকে গান গেয়ে দর্শকদের মাতিয়ে রাখেন জনপ্রিয় ব্যান্ড নাটাই। পরবর্তীতে ফোক গানের মাধ্যমে তাতিয়ে রাখেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আনিকা। পরে জনপ্রিয় কৌতুক অভিনেতা হারুন কিসিঞ্জার দর্শকদের তার কৌতুকের মাধ্যমে উচ্ছ্বসিত করে রাখেন।

এম/ আই. কে. জে/

আরো পড়ুন:

আবারও নারীপ্রধান গল্পে ববি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ