spot_img
27 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

‘নগদ’-এ অ্যাড মানিতে মিলছে বোনাস

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: ‘নগদ’ অ্যাপ অথবা সংশ্লিষ্ট ব্যাংকের ইন্টারনেট ব্যাংকিং কিংবা মোবাইল অ্যাপ থেকে ‘নগদ’ ওয়ালেটে ‘ব্যাংক টু নগদ’ অপশন ব্যবহার করে ৩ হাজার টাকা অ্যাড মানি করলেই গ্রাহকেরা পাচ্ছেন ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাস। বিল পেমেন্ট থেকে শুরু করে বিভিন্ন কেনাকাটায় গ্রাহকদের সহজ ও সাশ্রয়ী সেবা নিশ্চিত করতেই ‘নগদ’ নিয়ে এসেছে দারুণ এই অ্যাড মানি অফার।

এ অফারটি বিদ্যমান ও নতুন নিবন্ধিত ‘নগদ’ গ্রাহকেরা উপভোগ করতে পারছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে।

নগদ জানিয়েছে, অফারটি উপভোগ করতে গ্রাহকের ‘নগদ’ অ্যাকাউন্টটি অবশ্যই সচল থাকতে হবে। অফারের সব শর্ত পূরণ করার পরও যদি কোনো কারণে ইন্সট্যান্ট বোনাস না পান, তাহলে ক্যাম্পেইন শেষ হওয়ার ৩ দিনের মধ্যেই গ্রাহক সেই বোনাস পেয়ে যাবেন।

চলমান অফারটি ৩০ সেপ্টেম্বর পর্যন্ত চলবে বলে জানিয়ে বিজ্ঞপ্তিতে বলা হয়ে, *১৬৭# (ইউএসএসডি) ডায়ালের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না।

ট্রাস্ট ব্যাংক, ইসলামী ব্যাংক, সিটি ব্যাংক, কমিউনিটি ব্যাংক, ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, প্রাইম ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, এবি ব্যাংক, এনআরবিসি ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক, ঢাকা ব্যাংক, আইএফআইসি ব্যাংক, ন্যাশনাল ব্যাংক, এক্সিম ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, স্ট্যান্ডার্ড ব্যাংক, ইউনিয়ন ব্যাংক, শাহ্জালাল ইসলামী ব্যাংক, এনআরবি ব্যাংক, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক, মেঘনা ব্যাংক, বাংলাদেশ ডেভেলপমেন্ট ব্যাংক, বেঙ্গল কমার্শিয়াল ব্যাংক, সাউথ বাংলা এগ্রিকালচার ও কমার্স ব্যাংক থেকে নগদ ওয়ালেটে অ্যাড মানি করলে এই বোনাস পাবেন।

‘নগদ’র প্রধান বাণিজ্যিক কর্মকর্তা শেখ আমিনুর রহমান বলেন, “শুরু থেকেই ‘নগদ’ গ্রাহকদের ক্যাশলেস লেনদেনে উৎসাহিত করতে সাশ্রয়ী সেবা প্রদান করছে। দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সাথে ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানি সেবাটি নগদ-এর ক্যাশলেস সোসাইটি গড়ে তোলার অন্যতম একটি প্রচেষ্টা।”

‘নগদ’ কর্তৃক ‘ব্যাংক টু নগদ’ অ্যাড মানিতে ৫০ টাকা ইন্সট্যান্ট বোনাসের অফারটি সম্পর্কে আরও বিস্তারিত জানতে গ্রাহকরা ভিজিট করতে পারেন ‘নগদ’-এর ওয়েবসাইট কিংবা অফিসিয়াল ফেসবুক পেজে। এছাড়া কল করতে পারেন ‘নগদ’-এর গ্রাহক সেবা ১৬১৬৭ অথবা ০৯৬০৯৬১৬১৬৭ নম্বরে।

আরো পড়ুন:

আইএফআইসি ব্যাংকে ডিএমডি হিসেবে যোগ দিলেন গীতাঙ্ক দেবদীপ

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ