spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

‘দ্য আর্চি আসছে, এক ফ্রেমে শাহরুখ-শ্রীদেবীর মেয়ে ও  অমিতাভের নাতি

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: বাজিমাত করলেন বলিউড নির্মাতা জয়া আখতার। বলিউডের বেশ কজন তারকার সন্তানকে নিয়ে তিনি নির্মাণ করেছেন ‘দ্য আর্চি’ ছবিটি। বলিউড তারকাদের ছেলেমেয়েদের নিয়ে সিনেমা করতে ঘুরছিলেন নামকরা সব পরিচালক ও প্রযোজক সংস্থা। এমন কি করণ জোহরও অপেক্ষা করছিলেন, কবে শাহরুখের মেয়ে, অমিতাভের নাতি, সাইফের ছেলেদের পর্দায় আনবেন।

সম্প্রতি প্রকাশিত হল ‘দ্য আর্চি’র টিজার। এই ছবি দিয়েই বলিউডে অভিষেক হচ্ছে শাহরুখ খানের মেয়ে সুহানা খান, অমিতাভের নাতি অগস্তা নন্দা ও শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুরের। সঙ্গে রয়েছে বলিউডের নতুন প্রজন্মের একঝাঁক অভিনয়শিল্পী। ছবিটিতে দেখা যেতে পারে সাইফ আলি খানের ছেলে ইব্রাহিম আলি খানকেও। ছবির টিজারই বলে দিচ্ছে, সিনেমাপ্রেমীদের জন্য প্রস্তুত বলিউডের এই তরুণ প্রজন্ম।

কদিন আগে ইনস্টাগ্রামে জয়া আখতার পোস্ট করেছিলেন জনপ্রিয় কমিক চরিত্র ‘আর্চি’–এর একটি ছবি। ক্যাপশনে লিখেছিলেন, ‘এবার আর্চি আসছে দেশি রূপে। নেটফ্লিক্সে জনপ্রিয় আর্চিকে নিয়ে হাজির হচ্ছি। সঙ্গে বলিউডের নতুন প্রজন্ম।’ জয়ার সিনেমায় ভেরোনিকার চরিত্রে দেখা যাবে শাহরুখকন্যাকে। শ্রীদেবীর ছোট মেয়ে খুশি অভিনয় করছেন বেটি কুপারের চরিত্রে। অন্যদিকে, অমিতাভের নাতি জোয়ার হয়েছেন আর্চি। ২০২৩ সালে নেটফ্লিক্সে মুক্তি পাবে এই ছবি।

তারকার সন্তানেরা যখন মা–বাবার পথে ক্যারিয়ার গড়তে আসেন, তখন তাদের কপালে জোটে স্বজনপ্রীতি থেকে সুযোগ গ্রহণের অভিযোগ। বলিউডে এ নিয়ে তর্ক–বিতর্ক কম হয়নি। শাহরুখের মেয়ে সুহানা, শ্রীদেবীর ছোট মেয়ে খুশি কাপুর ও অমিতাভ বচ্চনের নাতি অগস্তা নন্দার সিনেমায় পা দেওয়ার ঘটনায়ও সেটা হয়েছে। জয়া আখতার তাঁর নতুন ছবিতে তারকার ঘরের এই তিন তরুণকে নিয়ে আসছেন, ঘোষণার পর থেকেই বিতর্ক শুরু হয়ে যায়। নিন্দুকদের বক্তব্য, তারকা সন্তান বলেই এত জলদি জায়গা পেয়ে গেল তাঁরা।

আরো পড়ুন:

এবারের ঈদ স্মরণীয় হয়ে থাকল সুচন্দা, ববিতা ও চম্পার জন্য

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ