spot_img
28 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

১৪ই আগস্ট, ২০২২ খ্রিস্টাব্দ

৩০শে শ্রাবণ, ১৪২৯ বঙ্গাব্দ

সর্বশেষ
***‘বেহেশতে আছি’: নিজের মন্তব্যের ব্যাখ্যা দিলেন পররাষ্ট্রমন্ত্রী***জেনে নিন তারকাদের আসল ফেসবুক আইডি চেনার উপায়***কথাবার্তায়, আচার-আচরণে দায়িত্বশীল হতে নেতাকর্মীদের প্রতি ওবায়দুল কাদেরের আহ্বান***কচ্ছপের ১০০ বছর পূর্তি উপলক্ষে ৩ দিনব্যাপী অনুষ্ঠান! ***দিনে সাশ্রয় হচ্ছে দেড় হাজার মেগাওয়াট বিদ্যুৎ***অর্থবছরের প্রথম চল্লিশ দিনেই ৪০ কোটি টাকার খাজনা আদায়***সংকট মোকাবিলায় বাংলাদেশকে দৃষ্টান্ত মনে করেন শ্রীলঙ্কার প্রেসিডেন্ট***টি-টোয়েন্টি: এশিয়া কাপ-বিশ্বকাপে বাংলাদেশের অধিনায়ক সাকিব***বই পড়তে ভালবাসেন? বইয়ের যত্ন নেবেন কী ভাবে?***তারুণ্য হোক উচ্চ রক্তচাপ ও হৃদরোগ ঝুঁকিমুক্ত

দেশের উন্নয়নে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছেন সেনারা : সেনাবাহিনী প্রধান

- Advertisement -

ডেস্ক রিপোর্ট, সুখবর ডটকম: বাংলাদেশ সেনাবাহিনী প্রধান জেনারেল আজিজ আহমেদ বলেছেন, বাংলাদেশ সেনাবাহিনী দেশের সার্বভৌমত্ব রক্ষার পাশাপাশি প্রাকৃতিক ও মানবসৃষ্ট দুর্যোগ মোকাবিলাসহ দেশের আর্থসামাজিক-অবকাঠামোগত উন্নয়ন ও শিক্ষাখাতে গুরুত্বপূর্ণ অবদান রেখে চলেছে। দেশের সার্বিক উন্নয়নে বাংলাদেশ সেনাবাহিনীর যে ভূমিকা তা সমকালীন বিশ্বে সেনাবাহিনী সমূহের মধ্যে শ্রেষ্ঠতম।

বুধবার (০৭ অক্টোবর) কুমিল্লা সেনানিবাসে এমআর চৌধুরী প্যারেড গ্রাউন্ডে রেজিমেন্টাল কালার ও পতাকা প্রদান অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।খবর বিডিনিউজ টুয়েন্টিফোর ডটকম-এর।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় করোনা মহামারিতে দেশের মানুষের স্বাস্থ্য সুরক্ষায় অত্যন্ত আন্তরিকতা ও নিষ্ঠার সাথে জীবন বাজি রেখে কাজ করে যাচ্ছে সেনারা। এ কাজের জন্য বাংলাদেশ সেনাবাহিনীর সদস্যদের অভিনন্দন জানান তিনি।

অনুষ্ঠানে সেনাপ্রধান কুমিল্লা সেনাবাহিনীর ৬টি ইউনিটকে মহান স্বাধীনতা যুদ্ধে বীরত্বপূর্ণ অবদান, পার্বত্য চট্টগ্রামে শান্তি প্রতিষ্ঠা, দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ণ অবদান এবং বিবিধ প্রশিক্ষণ ও অপারেশনাল সাফল্যের স্বীকৃতি স্বরুপ কালার ও পতাকা প্রদান করেন।

এর আগে সেনাপ্রধান অনুষ্ঠানস্থলে আসলে তাকে অভ্যর্থনা জানান কুমিল্লা সেনানিবাসের জিওসি মেজর জেনারেল আহমেদ তাবরেজ শামস। তিনি এ সময় কুমিল্লা সেনানিবাসের সুশৃঙ্খল কুচকাওয়াজ উপভোগ করেন।

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ