spot_img
28 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

দেড় যুগ পর কেন দেশে ফিরলেন সালমানের স্বপ্নের ঠিকানার নায়িকা

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর ডটকম: দীর্ঘ দুই যুগ ধরে যুক্তরাজ্যের লন্ডনে বসবাস করছেন নব্বইয়ের দশকের জনপ্রিয় নায়িকা রোকসানা হাসি সোনিয়া। এবার তিনি দেশে ফিরলেন ১৮ বছর পর। গত ২১ ডিসেম্বর দেশে পৌঁছান ‘স্বপ্নের ঠিকানা’ খ্যাত অভিনেত্রী।

দেশে ফিরেই শিল্পী সমিতির সভাপতি অভিনেতা ইলিয়াস কাঞ্চনের সঙ্গে কাকরাইলে ‘নিরাপদ সড়ক চাই’ অফিসে দেখা করেন সোনিয়া। এরপর ২৫ ডিসেম্বর চলচ্চিত্র ফিল্ম ক্লাবের নির্বাচনেও দেখা যায় তাকে।

সোনিয়া জানান, ‘এবারই দীর্ঘ সময় পর দেশে ফেরা হলো। করোনা না হলে ২০২০ সালেই আসতাম। বিমানের টিকিটও করা ছিল। কিন্তু করোনার কারণে সব পরিকল্পনা বাতিল করতে হয়। আরও কিছুদিন দেশে থাকার ইচ্ছা রয়েছে। আশা করছি, জানুয়ারির দ্বিতীয় সপ্তাহে লন্ডনে ফিরব।’

আপাতত অভিনয়ে ফেরার ইচ্ছা নেই বলেও জানান প্রয়াত অমর নায়ক সালমান শাহ’র এই নায়িকা।

তিনি বলেন, ‘এই মুহূর্তে সংসার ও সন্তান নিয়ে বেশ আছি। অভিনয় করার জন্য যে সময় দরকার সেটা দিতে পারব না। লন্ডনে আমি একটি রেডিওর সঙ্গে যুক্ত। পাশাপাশি বেশ কিছু সামাজিক কর্মকাণ্ডের সঙ্গেও আছি। সেগুলো করতে করতেই সময় চলে যায়। তবে চলচ্চিত্রকে অনেক মিস করি।’

উল্লেখ্য, একসময় সালমান শাহ, রিয়াজ, বাপ্পারাজসহ জনপ্রিয় সব নায়কদের সঙ্গে অভিনয় করে বেশ দর্শকপ্রিয়তা পেয়েছিলেন সোনিয়া। ৫০টির অধিক সিনেমায় অভিনয় করেছিলেন তিনি। অভিনয় করেছেন নাটকেও।

এসি/ আইকেজে /

আরো পড়ুন:

দারুণ সুখবর পেলেন শাকিব-বুবলী

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ