spot_img
22 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

দুজনের ইঙ্গিতপূর্ণ পোস্ট নিয়ে মুখ খুলেলন মিথিলা

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: অনেকের মতে দূরত্ব ভালোবাসা বাড়ায়। আবার কেউ কেউ বলেন, দূরত্ব নাকি বিচ্ছেদের বাহানা খোঁজে। কয়েকদিন আগে সবাই ধরে নিয়েছিলেন, সৃজিত-মিথিলার জীবনে হয়তো পরের বাক্যটাই সত্য হয়ে ধরা দিতে যাচ্ছে। সামাজিক মাধ্যমে একই সময়ে তাদের দুজনের ইঙ্গিতপূর্ণ পোস্ট দেখেই এমন ধারণা পোষণ করেছিলেন নেটিজেনরা।

তবে কি সংসার ভাঙছে সৃজিত-মিথিলার— এ প্রশ্নটি ঘোরাফেরা করছিল অনেকের মাথায়।
এ নিয়ে সৃজিত কোনো মন্তব্য না করলেও মুখ খুলেছেন মিথিলা।

বিষয়টিকে অহেতুক জল্পনা উল্লেখ করে মিথিলা বলেন, ‘এসব আজেবাজে জল্পনা পাত্তা দেওয়ার সময় আমার নাই ভাই। আমি কাজে অনেক ব্যস্ত।

কলকাতার একটি অনলাইনের কাছে অভিনেত্রী নিজেই বিষয়টি খোলাসা করলেন। বললেন, “শেষ কয়েক দিন অফিসের কাজে চূড়ান্ত ধকল গিয়েছে। আচমকাই দেখলাম অনেকে মেসেজ করছে।

আরে ওটা আমার এমনি একটা ফোটোশুটের ছবি, তাতে মনে হলো এই লেখাটা ভালো যাবে। আর তা ছাড়া সৃজিত বব ডিলানের যে গানটি দিয়েছিল, ওটা আমার আর সৃজিত দু’জনেরই প্রিয় গান।’

অভিনেত্রী আরও যোগ করেন, ‘এই বছরটা আমার আর ওর বাইরেই কেটে গেল। যখন আমি কলকাতা আসি, সৃজিতকে ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। সুতরাং এই সব কথায় কান দেওয়ার আমার কোনও সময়ই নেই।”

কিছু দিন আগে একটি পোস্টে মিথিলা লেখেন, ‘প্রকৃত প্রেম কীভাবে বোঝা সম্ভব? প্রেমে কি ন্যায় হয়? ভালবাসা যে সত্যিই নেই, সেটা বোঝার জন্য কতটা পথ হাঁটতে হয়?’’

অন্যদিকে সৃজিত ডিলানের লেখা ‘ফেয়ারওয়েল অ্যাঞ্জেলিনা’ গানের কয়েকটি লাইন লেখেন তার পোস্টে, ‘দেয়ার ইজ় নো নিড ফর অ্যাঙ্গার, দেয়ার ইজ় নো নিড ফর ব্লেম।’

এরপরই মূলত নায়িকা-পরিচালকের সম্পর্ক ঘিরে তৈরি হয় নানান প্রশ্ন।

উল্লেখ্য, এই মুহূর্তে নিজের অফিসের কাজ নিয়েই ব্যস্ত মিথিলা। বাংলাদেশের বেশ কিছু কাজ রয়েছে ঝুলিতে। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় তার নতুন সিনেমা ‘মায়া’।

এসি/

আরো পড়ুন:

রাজের বিপরীতে অভিনয়ে না মিমের, পরীমনির কড়া জবাব!

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ