Thursday, September 23, 2021
Thursday, September 23, 2021
danish
Home শোবিজ দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরলেন মৌসুমী

দীর্ঘ বিরতির পর সিনেমায় ফিরলেন মৌসুমী

বিনোদন প্রতিবেদক, সুখবর ডটকম: ঢাকার সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী মৌসুমী। দুই যুগের ক্যারিয়ার তার। এক সময়ের তুমুল ব্যস্ত অভিনেত্রী মৌসুমী করোনাকাল শুরুর পরে সিনেমা থেকে দূরে ছিলেন। দীর্ঘ বিরতি শেষে সিনেমায় ফিরেছেন মৌসুমী। “ভাঙন” নামে একটি সিনেমার শুটিং করেছেন মঙ্গলবার। এটি সরকারি অনুদানের সিনেমা।

ভাঙন সিনেমাটি পরিচালনা করছেন মীর্জা সাখাওয়াত হোসেন। ঢাকা শহরের ছিন্নমূল মানুষদের জীবনের দুঃখ-কষ্ট নিয়ে এই সিনেমার কাহিনী। মৌসুমী অভিনয় করছেন একজন চুড়ি বিক্রেতার চরিত্রে। রেলওয়ে স্টেশনে চুড়ি বিক্রি করা তার পেশা।

মৌসুমী বলেন, ভাঙন একটি জীবন ঘনিষ্ঠ সিনেমা। দর্শকদের মনকে ছুঁয়ে যাওয়ার মতো গল্প।

পরিচালক মীর্জা সাখাওয়াত হোসেন বলেন, ভাঙন সিনেমায় মৌসুমী অন্যতম প্রধান চরিত্রে অভিনয় করছেন। মঙ্গলবার ঢাকার একটি রেলওয়ে স্টেশনে তাকে নিয়ে শুটিং করেছি। বুধবার থেকে সোনার চর নামে নতুন আরেকটি সিনেমার শুটিং শুরু করবেন মৌসুমী। গাজীপুর জেলার একটি গ্রামে শুটিং চলবে টানা এক সপ্তাহ।

মৌসুমী বলেন, সিনেমার জন্যই এত মানুষের ভালোবাসা পেয়েছি। বিরতি শেষে শুটিংয়ে ফিরে ভালো লাগছে।

সোনার চর সিনেমাটি পরিচালনা করবেন জাহিদ হোসেন। সোনার চর গ্রামীণ গল্পের সিনেমা। ১৯৭৫ সাল থেকে ১৯৮১ সাল পর্যন্ত সোনার চর সিনেমার প্রেক্ষাপট। গ্রামের নানা চিত্র ও একটি ভালোবাসার গল্প উঠে আসবে এই সিনেমায়।

সোনার চর সিনেমায় মৌসুমী অভিনীত চরিত্রের নাম ময়মুন। এই সিনেমায় ওমর সানী একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন। মৌসুমী বলেন, আমি সব সময় গল্প ও চরিত্রের ওপর জোর দিই। এখনো সেটা অব্যাহত আছে।

জাহিদ হোসেন বলেন, গাজীপুরে প্রথম লটের শুটিং শেষে সোনার চর সিনেমার শুটিং করবো ভোলার কোনো একটি চরে।

মৌসুমীর হাতে রয়েছে আরও একটি নতুন সিনেমা। আশুতোষ সুজন পরিচালিত সরকারি অনুদানের সিনেমাটির নাম দেশান্তর। শিগগির দেশান্তর সিনেমার শুটিং শুরু করবেন তিনি।

আরও পড়ুন:

সেন্সরে ‘রেহানা’ | অক্টোবরে মুক্তি

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

- Advertisment -

Most Popular

Recent Comments