spot_img
24 C
Dhaka

২রা ডিসেম্বর, ২০২২ইং, ১৭ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

দীর্ঘ একমাস পর হাসপাতাল থেকে ছাড়পত্র পেলেন আবু হেনা রনি

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: মিরাক্কেল খ্যাত কৌতুক অভিনেতা আবু হেনা রনিকে দীর্ঘ একমাসের চিকিৎসা শেষে হাসপাতাল থেকে ছাড়পত্র দিয়েছেন চিকিৎসকরা।

হাসপাতাল থেকে ছাড়পত্র পেয়ে শনিবার (১৫ অক্টোবর) দুপুরে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে এক সংবাদ সম্মেলনে চিকিৎসক, নার্স, পুলিশ এবং সাংবাদিকদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

তিনি বলেন, ‘সচেতনতার কোনো বিকল্প নেই। দেশে চিকিৎসা ব্যবস্থার উপর সবার আস্থা রাখা উচিত। আমাকে কষ্ট থেকে মুক্ত করার জন্য প্রথম দিন থেকে চিকিৎসক ও নার্সদের কাছ থেকে সর্বোচ্চ চেষ্টা পেয়েছি।’

তিনি আরও বলেন, ‘পুলিশ বাহিনীর প্রতি আমি কৃতজ্ঞতা জানাচ্ছি। তারা তাৎক্ষণিকভাবে আমার চিকিৎসার ব্যবস্থা করেছিলেন।’

এসময় উপস্থিত ছিলেন আইজিপি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, ডিএমপির যুগ্ম-কমিশনার একেএম হাফিজ আক্তার, শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের চিকিৎসকরা।

গত ১৬ সেপ্টেম্বর বিকেলে জেলা পুলিশ লাইনস মাঠে গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বর্ষপূর্তির অনুষ্ঠান ও নাগরিক সম্মেলনে গ্যাস বেলুন বিস্ফোরণে আবু হেনা রনিসহ ৫ জন দগ্ধ হন।

দগ্ধ অন্যরা হলেন- মোশাররফ হোসেন, জিল্লুর রহমান, ইমরান হোসেন ও রুবেল হোসেন।তাদের মধ্যে কৌতুক অভিনেতা আবু হেনা রনি ও কনস্টেবল মো. জিল্লুর রহমানের অবস্থা গুরুতর হওয়ায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।

এসি/

আরো পড়ুন:

ছাড়পত্র পেল পরীমনি অভিনীত সিনেমা ‘মা’

 

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ