spot_img
29 C
Dhaka

২৭শে নভেম্বর, ২০২২ইং, ১২ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

বলিউড সাম্রাজ্যে নিজের অস্তিত্ব নিয়েই শঙ্কায় ছিলেন দীপিকা পাড়ুকোন

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: প্রতিবারের মতো এবারও কান চলচ্চিত্র উৎসবের আসরে উষ্ণতা ছড়াতে চলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। আজ দুনিয়াজুড়ে তাঁর পরিচিতি। দেশ-বিদেশে এই বলিউড রূপসীর অসংখ্য ভক্ত। অথচ একসময় বলিউড সাম্রাজ্যে নিজের অস্তিত্ব নিয়েই শঙ্কায় ছিলেন তিনি।

দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন বেশ জনপ্রিয় ব্যাডমিন্টন খেলোয়াড়। দীপিকা নিজেও ব্যাডমিন্টন খেলতেন। খেলাধুলার জগতেই ছিল তাঁর বসবাস। তবে বলিউড ইন্ডাস্ট্রিতে পা রাখার পর একাধিক চ্যালেঞ্জ উতরে গেছেন এই লেডি সুপারস্টার। এমনকি বিটাউনের অনেক প্রথা ভেঙেছেন দীপিকা।

এই বলিউড অভিনেত্রী সম্প্রতি নারী আর পুরুষের বৈষম্য নিয়ে নানান কথা বলেছেন। দীপিকা বলেন, ‘আমি সব ক্ষেত্রেই নারী ও পুরুষের মধ্যে অসমতা দেখেছি। তবে আমার কখনোই মনে হয়নি যে এর প্রয়োজন ছিল। এর কারণ বলে মনে হয়, আমি আর আমার বোন এই চিন্তাভাবনায় বড় হয়ে উঠিনি। আমাদের কখনো অনুভব করানো হয়নি যে আমরা মেয়ে। তাই আমাদের চিন্তাভাবনা আলাদা ছিল। আর আমরা আমাদের অধিকারের জন্য লড়তে শিখেছিলাম।’

বলিউডে আসা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমাকে অনেক প্রতিবন্ধকতা পার হতে হয়েছে। আর যেহেতু খেলাধুলার অঙ্গন থেকে এসেছিলাম, তাই বলিউডে আমার কোনো যোগাযোগ ছিল না। আমার দক্ষিণি বাচনভঙ্গি নিয়ে অনেকের কাছে আমাকে উপহাসের পাত্রী হতে হয়েছে। অনেকে আমাকে কটাক্ষ করেছিল। সত্যি বলতে, শুরুতে চিন্তিত ছিলাম যে এই কারণে আমি এখানে টিকতে পারব কি না।’

আজ বলিউডের শীর্ষ নায়িকাদের একজন দীপিকা। পারিশ্রমিকের দিক থেকে নায়িকাদের মধ্যে তিনি সবার আগে। আগামী দিনে তাঁকে শাহরুখ খানের সঙ্গে পাঠান ছবিতে দেখা যাবে। হৃতিক রোশনের সঙ্গে দীপিকা প্রথম জুটি বেঁধে আসতে চলেছেন ‘ফাইটার’ ছবিতে। প্রভাস আর অমিতাভ বচ্চনের সঙ্গে ‘প্রজেক্ট কে’তে আছেন তিনি। আবার বিগ বির সঙ্গে ‘দ্য ইন্টার্ন’-এ দেখা যাবে দীপিকাকে। এই বলিউড নায়িকাকে শেষ পর্দায় দেখা গেছে ‘গেহরাইয়াঁ’ ছবিতে। ছবিটিকে ঘিরে মিশ্র প্রতিক্রিয়া পাওয়া গেছে।

আরো পড়ুন:

এবার বাস্কেটবল নিয়ে আমির খান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ