spot_img
23 C
Dhaka

১লা ডিসেম্বর, ২০২২ইং, ১৬ই অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

দীপিকাকে কেন চুমু খাওয়ার প্রস্তাব দিলেন রণবীর?

- Advertisement -

বিনোদন ডেস্ক : বলিউড অভিনেত্রী দীপিকা সোশ্যাল মিডিয়ায় নিজের একটি ভিডিও পোস্ট করেছিলেন। তাতেই এক অন্যরকম আবদার করে বললেন রণবীর।

সোশ্যাল মিডিয়ায় পিডিএ কোনও নতুন ব্যাপার নয় দীপিকা পাড়ুকোন আর রণবীর সিং-এর কাছে। এই যেমন ইনস্টায় একটা বেশ আর্টিস্টিক ভিডিয়ো শেয়ার করেছিলেন দীপিকা।

যেখানে দেখা যাচ্ছে নায়িকার মুখের একদিকে এসে আলো পড়েছে। বেশ সুন্দরও লাগছে দেখতে। ক্যাপশনে লিখেছেন, ‘এবার পূর্ব দিকে তাকানোর সময় এসেছে।’

তবে এই পোস্টের আসল মজা কিন্তু রণবীরের কমেন্টে। বউয়ের দেওয়া ক্যাপশনের সঙ্গে তাল রেখে তিনি লিখলেন, ‘এ বার আমাকে একটা চুমু খাওয়ার সময় এসেছে।’

মানে খুল্লামখুল্লা আবদার যাকে বলে। এরকমটা আগেও করেছেন তিনি। আর দীপিকা-রণবীরের ভক্তরা বেশ মজাও পান গোটা ব্যাপারে।

তবে এই ভিডিও তে কী রহস্য তা খোলসা করেননি নায়িকা।

হ্যাশট্যাগে লিখেছেন, “#staytuned”। মানে কিছু একটা চমক আসছে তাঁর তরফ থেকে। ২০১২ সালে সঞ্জয় লীলা বনশালির ‘গোলিও কি রাসলীলা রামলীলা’র সেটে শুরু হয়েছিল এই প্রেমের গল্প।

ছয় বছর চুটিয়ে প্রেম করবার পর ২০১৮ সালে রাজকীয় অনুষ্ঠানের মধ্যে দিয়ে ইতালিতে সাত পাকে বাঁধা পড়েন এই জুটি।

অভিনেত্রীকে শেষ দেখা গিয়েছে ‘গহেরাইয়াঁ’-তে। আর রণবীরের শেষ সিনেমা ‘জয়েশভাই জোয়ারদার’। এরপর আসছে দীপিকার ‘পাঠান’। যাতে প্রায় পাঁচ বছর পর কামব্যাক করছেন শাহরুখ খান। এছাড়া হাতে রয়েছে প্রোজেক্ট কে আর ইন্টার্ন-এর হিন্দি রিমেক।

অন্যদিকে, শীঘ্রই আলিয়া ভাটের বিপরীতে ‘রকি অউর রানি কি প্রেম কাহানি’ ছবিতে দেখা যাবেল রণবীরকে। ছবিতে আরও অভিনয় করেছেন ধর্মেন্দ্র, শাবানা আজমি ও জয়া বচ্চন। ২০২৩ সালের ১১ ফেব্রুয়ারি সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।

সঙ্গে দীপিকার বরকে রোহিত শেট্টির ‘সার্কস’-এ দেখা যাবে। বিপরীতে রয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ এবং পূজা হেগড়ে। চলতি বছর বড়দিনে মুক্তি পাওয়ার কথা রয়েছে এই ছবির।

ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছিলেন দীপিকা পাডুকোন। ছোট্ট ভিডিওটিতে দেখা যায় দীপিকার মুখের ওপর রোদ এসে পড়ছে। তখনই লেখা উঠছে- এবার পূর্ব দিকে তাকানোর সময় এসেছে।

দীপিকার এই ভিডিও যত না আলোচনায় এসেছে, তার চেয়ে বেশি আলোচনায় এসেছে ভিডিওর নীচে লেখা একটি মন্তব্য।

ভিডিওর লেখাটির সঙ্গে মিল রেখে রণবীর লিখেছেন, এ বার আমাকে একটা চুমু খাওয়ার সময় এসেছে।

তবে দীপিকা তার এই ভিডিও নিয়ে কিছু স্পষ্ট করেননি। কেউ জানতে চেয়েছেন, পূর্ব দিকে তাকাতে বলছো কেন? এটা কি তোমার নতুন ছবির নাম? আবার কারও ব্যাখ্যা, দীপিকা হয়তো কোনো পোশাক আশাকের ব্র্যান্ড খুলতে চলেছেন।

তবে এ সব ছাপিয়ে রণবীরের বক্তব্য নিয়েই বেশি কথা হচ্ছে। দীপিকার প্রতি তার ভালোবাসার কথা বরাবর গলা বাজিয়েই বলে এসেছেন রণবীর।

তবে ভক্তদের প্রশ্ন সর্ব সমক্ষে স্ত্রীর কাছে আদর খেতে চেয়ে কি একটু মাত্রা ছাড়ালেন রণবীর? যদিও ভক্তদের একাংশ মনে করছে ভালোবাসলে এভাবেই বলা উচিত

সূত্র: হিন্দুস্তান টাইমস বাংলা

এসি/

আরো পড়ুন:

নিজের জামাইকে নিয়ে সন্তুষ্ট থাকা উচিত ছিল : মিমকে পরীমণি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ