spot_img
31 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

২৯শে সেপ্টেম্বর, ২০২২ইং, ১৪ই আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ
***বিশ্ব হার্ট দিবস আজ***জাতীয় বিশ্ববিদ্যালয়: স্নাতক ভর্তির সর্বশেষ রিলিজ স্লিপের মেধাতালিকা প্রকাশ ২ অক্টোবর***হেপাটোলজি এ্যালামনাই এসোসিয়েশনের উদ্যোগে লিভার ট্রানপ্লান্টেশন বিষয়ক আন্তর্জাতিক সেমিনার অনুষ্ঠিত***নাগরিকদের রাশিয়া ছাড়তে বলল মস্কোর মার্কিন দূতাবাস***‘সোনার তরী’র আজকের শিল্পী ইশরাত জাহান***নভেম্বরের শেষ সপ্তাহে জাপান যাচ্ছেন প্রধানমন্ত্রী***‘বাঁশরী’তে আজ গাইবেন পূরবী বিশ্বাস এবং মালিহা তাসফিয়া রোদেলা***টিভিতে দেখুন আজকের খেলা***আগামী নির্বাচনে আওয়ামী লীগ আবারো বিজয়ী হবে: কাদের***শেখ হাসিনার ৭৬তম জন্মদিনে বঙ্গবন্ধু গবেষণা পরিষদের বিভিন্ন কর্মসূচি পালন

‘দাদাগিরি’র ফিনালে একসঙ্গে নাচবেন সৌরভ-ডোনা

- Advertisement -

‘বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: দাদাগিরি সিজন নাইন’ শেষ হতে যাচ্ছে এমন বার্তা কিছুদিন আগে সোশ্যাল মিডিয়ায় নিজেই দিয়েছিলেন সৌরভ গাঙ্গুলি। অবশেষে সেই দিন চলে এল। দাদাগিরির গ্র্যান্ড ফিনালের শুট শেষ হলো শুক্রবার। ভারতের বিশ্ববাংলা কনভোকেশন সেন্টারে টানা ৯ ঘণ্টা ধরে চলে শুটিং।

চূড়ান্ত পর্বে যে বেশ কিছু চমক থাকবে তা আর বলার অপেক্ষা রাখে না। তবে এর মধ্যে চমকপ্রদ বিষয় হলো— দাদাগিরির সমাপনী পর্বে এই প্রথম একসঙ্গে অনস্ক্রিন নাচতে দেখা যাবে সৌরভ ও ডোনা গাঙ্গুলিকে।

ডোনার নাচের স্কুল দীক্ষামঞ্জরীর সঙ্গে বরাবরই যুক্ত সৌরভ। এমনকি ডোনা ও সানার নানা অনুষ্ঠানেও দর্শকাসনে দেখা যায় তাকে। কিন্তু মঞ্চে ডোনার সঙ্গে কখনোই নাচতে দেখা যায়নি সৌরভকে। তবে এই নাচ কোনো ক্লাসিকাল ডান্স ফর্ম নয়। একেবারে ক্যাজুয়ালি বলিউডের গানে বল ডান্স করতে দেখা গেল সৌরভ ও ডোনাকে। এই প্রথম কোনো মঞ্চে প্রকাশ্যে একসঙ্গে নাচলেন তারকা দম্পতি। সাদা শার্ট ও কালো ভেস্ট ব্লেজারে সৌরভের লুক ছিল বরাবরের মতোই স্মার্ট ও হ্যান্ডসাম। অন্যদিকে ডোনার পরনে ছিল গোলাপি রঙের শাড়ি।

সৌরভ বরাবরই বলেন তিনি শাহরুখ খানের ভক্ত। এসআরকের ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি আজব সি আজব সি অদায়েঁ হ্যায়’ গানেই চুটিয়ে নাচলেন সৌরভ ও ডোনা। এছাড়া শেষ পর্বে হাজির থাকবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও দিতিপ্রিয়া রায়। প্রতিযোগীদের খেলায় সাহায্য করবেন প্রসেনজিৎ। এছাড়া গ্র্যান্ড ফিনালেতে গান গাইবেন রূপম, সোমলতা আচার্য, ইমন চক্রবর্তী, রাঘব চট্টোপাধ্যায়, জোজো ও মনোময় ভট্টাচার্য। আগামী ৫ জুন সম্প্রচারিত হবে দাদাগিরির গ্র্যান্ড ফিনালে।

আরো পড়ুন:

আনন্দলোক সেরা অভিনেত্রী পুরস্কার জিতলেন জয়া আহসান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ