spot_img
25 C
Dhaka

৩১শে জানুয়ারি, ২০২৩ইং, ১৭ই মাঘ, ১৪২৯বাংলা

থার্টিফার্স্ট নাইটে ডিজে পার্টি বন্ধে আরএমপির নিষেধাজ্ঞা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর ডটকম: ইংরেজি বর্ষবরণ থার্টিফার্স্ট নাইট উপলক্ষে বার ও ডিজে পার্টি বন্ধের লক্ষ্যে নিষেধাজ্ঞা দিয়েছে রাজশাহী মেট্রোপলিটন পুলিশ (আরএমপি)। আগামীকাল (৩০ ডিসেম্বর) থেকে ১ জানুয়ারি সকাল ১০টা পর্যন্ত সব অনুমোদিত বার, মদের দোকান ও ডিজে পার্টি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) থার্টিফার্স্ট নাইট উপলক্ষে আরএমপির জারি করা এক নিষেধাজ্ঞা পত্রে এ তথ্য জানান মেট্রোপলিটন পুলিশের মুখপাত্র ও অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার মো. রফিকুল আলম।

তিনি জানান, দিনটি উপলক্ষে আগামী ৩০ ডিসেম্বর হতে ১ জানুয়ারি সকাল ১০টা পর্যন্ত রাজশাহী মহানগরী এলাকায় সব ধরনের বৈধ আগ্নেয়াস্ত্র বহন ও প্রকাশ্যে প্রদর্শন করা যাবে না। এছাড়া অনুমোদিত বার, মদের দোকান এবং ডিজে পার্টি বন্ধ রাখার নির্দেশ দেওয়া হয়েছে।

এছাড়া ৩১ ডিসেম্বর রাস্তায় গান-বাজনা, বাদ্যযন্ত্র, হর্ন বাজানো, লাউড স্পিকার ব্যবহার এবং শোভাযাত্রা/ র‍্যলিতে মুখে কোনো প্রকারের মুখোশ ব্যবহার ও বিরক্তির উদ্রেককারী বাঁশি (যেমন-ভুভুজেলা, আতশবাজি, পটকা) ক্রয়-বিক্রয় ও ব্যবহার নিষিদ্ধ ঘোষণা করা হয়েছে। এসব আইন অমান্যকারীদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নেওয়া হবে বলে জানান এই কর্মকর্তা।

এম এইচ/ আই.কে.জে/

আরও পড়ুন:

বায়ুদূষণ রোধ অ্যালার্ট সিস্টেম চালু না করায় ২ সচিবকে নোটিশ

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ