spot_img
33 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৭ই অক্টোবর, ২০২২ইং, ২২শে আশ্বিন, ১৪২৯বাংলা

সর্বশেষ

তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’ মুক্তি পাচ্ছে  

- Advertisement -

বিনোদন প্রতিবেদক, সুখবর বাংলা: তারকাবহুল সিনেমা ‘পাপ-পুণ্য’। ইমপ্রেস টেলিফিল্মের ব্যানারে এটি নির্মাণ করেছেন গিয়াস উদ্দিন সেলিম। সিনেমাটি মুক্তি পাচ্ছে ২০ মে। বাংলাদেশের পাশাপাশি উত্তর আমেরিকার শতাধিক মাল্টিপ্লেক্সে মুক্তি পাবে সিনেমাটি। এরই মধ্যে প্রকাশ হয়েছে সিনেমাটি নির্মাণের পেছনের গল্প। ২৫ মিনিটের ভিডিওতে তুলে ধরা হয়েছে ‘পাপ-পুণ্য’ সিনেমার নির্মাণ চিত্র।

শুটিংয়ে আফসানা মিমি, চঞ্চল চৌধুরী, চুমকি, সিয়াম ও নবাগতা সুমিসহ ছবির অন্য কলাকুশলীদের মজার অভিজ্ঞতার কথা বলা এবং সেই দৃশ্যপট দেখানো হয়েছে ভিডিওতে। এছাড়া সিনেমাটির প্রোমো, টিজার ও গান দর্শকের মন ছুঁয়ে গেছে। মুক্তির আগে প্রকাশ হবে সিনেমার ট্রেলার।

সিয়াম আহমেদ, শাহনাজ সুমি, আফসানা মিমি ও চঞ্চল চৌধুরী ছাড়াও ছবির অন্যান্য চরিত্রে অভিনয় করেছেন মামুনুর রশিদ, ফজলুর রহমান বাবু, গাউসুল আলম শাওন, ফারজানা চুমকি, মনির খান শিমুল প্রমুখ।

গিয়াস উদ্দিন সেলিমের চতুর্থ সিনেমা ‘পাপ-পুণ্য’। এর আগে ‘মনপুরা’, ‘স্বপ্নজাল’, ‘গুণিন’ নির্মাণ করেছেন তিনি। সিনেমাটি প্রসঙ্গে জনপ্রিয় এ নির্মাতা বলেন, চলচ্চিত্রের এ দুর্দিনে এমন ছবি দরকার, যা ‘পাপ-পুণ্য’র মতো। আগের ছবিগুলোর চেয়ে এটি সম্পূর্ণ আলাদা ফরম্যাটে বানানো হয়েছে।

আরো পড়ুন:

এবার বাস্কেটবল নিয়ে আমির খান

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ