spot_img
27 C
Dhaka
spot_imgspot_imgspot_imgspot_img

৫ই অক্টোবর, ২০২২ইং, ২০শে আশ্বিন, ১৪২৯বাংলা

ঢাকা-সিরাজগঞ্জ-রংপুর মহাসড়কে নেই যানজট, স্বস্তিতে যাত্রীরা

- Advertisement -

নিজস্ব প্রতিবেদক, সুখবর বাংলা: বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে ঢাকা-সিরাজগঞ্জ-রংপুর মহাসড়কে শনিবার সকাল থেকে বিকেল ৪টা পর্যন্ত যানজট দেখা যায়নি। এর ফলে উত্তরের যাত্রীদের ঈদযাত্রায় স্বস্তি ফিরতে শুরু করেছে। চাপ না থাকায় বিড়ম্বনাও ছিল না ব্যাস্ততম এই মহাসড়কে। জেলার ঢাকা-সিরাজগঞ্জ-রাজশাহী ও বগুড়া-সিরাজগঞ্জ-নগরবাড়ি মহাসড়কেও তেমন চাপ নেই। জেলার তিনটি মহাসড়কেই শনিবার সকাল থেকে স্বভাবিকভাবে চলছে দক্ষিণ-উত্তরের ২২ জেলার যানবাহন।

শনিবার মহাসড়কে ঘুরে স্বস্তির চিত্র চোখে পড়েছে। অন্যান্য দিনের মতো আইনশৃঙ্খলা বাহিনীর লোকজন প্রচণ্ড গরমেও মহাসড়কে নিরলশ পরিশ্রম করছেন। বঙ্গবন্ধু সেতুর পশ্চিম পাড়ে কড্ডা ট্রাফিক ফাঁড়িতে দুপুর পর্যন্ত ছিলেন রাজশাহী রেঞ্জের অতিরিক্ত ডিআইজি জয়দেব কুমার ভদ্র। মাঝেমধ্যে গাড়ির লম্বা লাইন দেখা গেলেও যানজট বা ধীরগতি নেই।

জেলা ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) সালেকুজ্জামান সালেক বলেন, শনিবার দিনভর কোথাও কোনো যানজট নেই।

হাটিকুমরুল হাইওয়ে পুলিশের পরিদর্শক লুৎফর রহমান জানান, উত্তরের যানবহনের বেশিরভাগ আগেই চলে যাওয়ায় মহাসড়ক ফাঁকা হতে শুরু করেছে।

বিবিএর নির্বাহী প্রকৌশলী আহসান মাসুদ বাপ্পী বলেন, ‘বঙ্গবন্ধু সেতুর ওপর দিয়ে শুক্রবার ২৪ ঘণ্টায় ৪২ হাজার ১৯৯টি যানবাহন পারাপার হওয়ায় ৩ কোটি ১৮ লাখ ৮ হাজার টাকার রেকর্ড সংখ্যক টোল আদায় হয়েছে।’

আরো পড়ুন:

গাজীপুরে দুই মহাসড়কে নেই কোনো যানজট

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ