spot_img
20 C
Dhaka

৪ঠা ডিসেম্বর, ২০২২ইং, ১৯শে অগ্রহায়ণ, ১৪২৯বাংলা

ঢাকায় আসছেন কবীর সুমন

- Advertisement -

বিনোদন ডেস্ক, সুখবর বাংলা: ঢাকায় আসছেন গায়ক, গীতিকার, অভিনেতা ও রাজনীতিক কবীর সুমন। ভারতীয় বাঙালী এই গায়ক শেষবার ঢাকায় এসেছিলেন ২০০৯ সালে। সেবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে গান পরিবেশনে বাধা পেয়ে কলকাতায় ফিরেছিলেন। সেই অভিমান চেপে রেখে এক যুগ কেটে গেলেও ঢাকায় আসেননি। দীর্ঘ অভিমান এবার ভেঙেছে, ঢাকায় আসছেন তিনি।

আগামী ১৫ অক্টোবর থেকে ঢাকার জাতীয় জাদুঘরের প্রধান মিলনায়তনে তিন দিনব্যাপী ‘তোমাকে চাই-এর ৩০ বছর উদযাপন’ অনুষ্ঠানে গান পরিবেশন করবেন এই গুণী শিল্পী।

এর মধ্যে ১৫ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা গান, ১৮ অক্টোবর গাইবেন আধুনিক বাংলা খেয়াল এবং ২১ অক্টোবর আবার আধুনিক গান।

শোটির আয়োজন করছে পিপহোল। তারা জানিয়েছে, টিকিট বিক্রির ঘোষণার ৭২ ঘণ্টার মধ্যে ১৫ ও ২১ অক্টোবরের সব টিকিট শেষ হয়ে গেছে। ১৮ অক্টোবরের টিকিটও শেষের পথে। তাই পরিস্থিতি বিবেচনায় এখন স্ট্যান্ডিং টিকিটের কথা ভাবছেন আয়োজকরা।

এদিকে, অনুষ্ঠানে সরাসরি উপস্থিত না হয়েও দেশ ও দেশের বাইরে থেকে অনলাইনে অনুষ্ঠানটি উপভোগ করা যাবে। তবে সেক্ষেত্রেও আলাদা টিকিট সংগ্রহ করতে হবে দর্শকদের।

শোনা যায়, ২০০৯ সালের অক্টোবরে কবীর সুমন যখন এসেছিলেন, সে সময় গানের প্রোগ্রাম ছিলো বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে। কিন্তু সেখানে গান গাইতে গেলে তাকে বাধা দেয়া হয়। বাধ্য হয়ে অনুষ্ঠান না করে ফিরে যান কলকাতায়। সেই অভিমান চেপে রেখেই এক যুগের বেশি সময় কবীর সুমন ঢাকায় আসেন না বলে গুঞ্জন।

তবে বাংলাদেশের গণমাধ্যমের কাছে তিনি দাবি করেছেন, কোনো অভিমানের কারণে নয়, গত এক যুগে তাকে বাংলাদেশে আসার জন্য আমন্ত্রণই জানানো হয়নি।

এম এইচ/

আরো পড়ুন:

বিয়ের গুঞ্জন নিয়ে মুখ খুললেন পূজা চেরি

- Advertisement -

Related Articles

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here

সামাজিক যোগাযোগ মাধ্যমে ফলো করুন

25,028FansLike
5,000FollowersFollow
12,132SubscribersSubscribe
- Advertisement -

সর্বশেষ